, রোববার, ১৭ নভেম্বর ২০১৯

admin

কালুরঘাট সেতু বাস্তবায়নের দাবীতে কাল রেল ভবন ঘেরাও কর্মসূচী সিপিবির

প্রকাশ: ২০১৯-১০-১৯ ১৮:১৩:২১ || আপডেট: ২০১৯-১০-১৯ ১৮:১৩:২১

Spread the love

চট্টগ্রামে শত বছরের জরাজীর্ণ কালুরঘাট রেল কাম সড়ক সেতু নির্মানের দাবীতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী চট্টগ্রামের রেল ভবন ঘেরাও কর্মসূচী পালন করা হবে।

আগামীকাল ২০ অক্টোবর রবিবার এ কর্মসূচী পালন ঘেরাও শেষে রেলওয়ের পূর্বাঞ্চলের জেনারেল ম্যানেজারের কাছে স্বারকলিপি প্রদান করবে সিপিবি।

এদিকে রেল ভবন ঘেরাও কর্মসূচি সফল করতে গতকাল ১৮ অক্টোবর শুক্রবার বিকালে জেলার বোয়ালখালী উপজেলা সদরের বুড়িপুকুর পাড়, উপজেলা হাসপাতাল চত্বর কালুরঘাট সহ একাধিক স্থানে পথসভা ও লিপলেট বিতরন করে পার্টির উপজেলা নেতৃবৃন্দ।

পথসভায় বক্তব্য দেন পার্টির বোয়ালখালী উপজেলা কমিটির সভাপতি  অধ্যাপক কানাই দাশ, সাধারণ সম্পাদক  জামাল আবদুল নাসের,সহ সভাপতি  নজরুল ইসলাম আজাদ, শ্রমিক নেতা মোহাম্মদ আলী, যুবনেতা সেহাব উদ্দিন, আনুপম বড়ুয়া পারু, মো. শাহজাহান, শ্যামল চৌধুরী ।

একই দাবীতে গত ১৪ সেপ্টেম্বর বিকালে কালুরঘাট সেতুতে পদযাত্রা ও সমাবেশ করে সিপিবি।  সমাবেশ থেকে ২০ অক্টোবর রেল ভবন ঘেরাও কর্মসূচী ঘোষনা করা হয়।  চট্টগ্রাসীর প্রাণের দাবী কালুরঘাটে রেল কাম সড়ক সেতুর দাবীতে ৯৫ সাল থেকে আন্দোলন সংগ্রাম পরিচালনা করছে সিপিবি।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি চট্টগ্রাম জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি কৃষক নেতা আবদুল নবী সাধারণ সম্পাদক অশোক সাহা দল মত নির্বিশেষে প্রানের দাবীতে সমবেত হওয়ার আহবান জানিয়েছেন । #প্রেস বিজ্ঞপ্তি।

(ছবি,ঘাতক অনিক) বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যার বিষয়ে পূর্ব থেকেই সিদ্ধান্ত নেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন তিনি পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছেন। আজ শনিবার সন্ধ্যায় প্রধনমন্ত্রী বলেন,
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর ইসলামি কিন্ডারগার্টেন স্কুলে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়াঃ রাঙ্গুনিয়ায় ব্লাড ব্যাংকের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে বিভিন্ন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। এই
লোহাগাড়া প্রতিনিধি : চট্টগ্রামের লোহাগাড়ায় এক প্রবাসীর স্ত্রীকে ভুলিয়ে ভালিয়ে ভাগিয়ে নিয়ে গেলেও শেষ রক্ষা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal