, শুক্রবার, ১০ জুলাই ২০২০

Avatar admin

জেদ্দা প্রবাসী মাওঃ মাহমদুল হক ও মোসলেমের পিতার মৃত্যুতে বিশিষ্টজনের শোক!

প্রকাশ: ২০১৯-১০-২২ ০৯:৫৭:৫৫ || আপডেট: ২০১৯-১০-২২ ১০:০৭:১৫

Spread the love

(ছবি- মরহুমের সাথে বামে মোসলেম ও ইনসেটে মাওঃ মাহমদুল হক)
লোহাগাড়াঃ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ঠাকুরদীঘির সাবেক ব্যবসায়ী এবং জেদ্দা প্রবাসী নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় নেতা মাওলানা মাহমদুল হক ও মানবতাবাদী মোসেলেম উদ্দিন মোসেলেমের শ্রদ্ধেয় আব্বা-জান আলহাজ্ব মুহাম্মদ মোজাহের সওদাগেরর মৃত্যুতে গভীরভাবে শোক-প্রকাশ করেছেন বিশিষ্টজনেরা।

মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে,পরিবারে প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের বাড়িতে উপস্থিত হয়ে গভীর শোক-প্রকাশ করেন,নেজামে ইসলাম পার্টির কেঃ আমীর মাওলানা সরোয়ার কামাল আজিজি, পদুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী চৌধুরী, বর্তমান চেয়ারম্যান মোঃ জহির উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক আরটিএম নিউজের নির্বাহী পরিচালক আবুল কাশেম,স্থানীয় বিশিষ্ট ব্যক্তি ও ঠাকুরদীঘি বাজার কমিটি প্রমুখ।

আরটিএমের নির্বাহী পরিচালক জনাব আবুল কাশেম মরহুমের বাড়িতে উপস্থিত হয়ে স্বজনদের খোঁজ খবর নেন এবং মাওঃ মাহমদুল হকের সাথে দেখা করে গভীর শোক ও সমবেদনা জানান।

উত্তর পদুয়ার ঐতিহ্যবাহী খোলাটিয়া বাড়ির মরহুম হাজি আহমদ মিয়ার ১ম সন্তান মরহুম হাজি মোজাহার সওদাগর গতকাল ২১-অক্টোবর সোমবার সকাল ১১-টার সময় নিজ বাড়ীতে ইন্তেকাল করেন, তিনি র্দীঘদিন ধরে ব্যাধিজনিত রোগে ভোগছিলেন।

একই দিন বাদে মাগরিব ঠাকুরদিঘী মাদ্রাসা মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের ৩ সন্তান ও ২ মেয়ে রয়েছে, তিনি র্দীঘদিন ঠাকুরদিঘী মাদ্রাসা পরিচালনা কমিটির সফলতার সাথে সাধারণ সম্পাদক’র দায়িত্ব পালন করেন।

আল্লাহ তায়ালা মরহুমকে জান্নাতের মেহমান বানিয়ে নিন। আমিন।

Logo-orginal