, মঙ্গলবার, ২ জুন ২০২০

Avatar admin

বোর্ড ব্যর্থ বলেই ক্রিকেটাররা আন্দোলনে নেমেছে

প্রকাশ: ২০১৯-১০-২৩ ১০:১৮:১৪ || আপডেট: ২০১৯-১০-২৩ ১০:১৮:১৪

Spread the love

ক্রীড়া ডেস্কঃ বেতন ভাতা বৃদ্ধিসহ নানা দাবিতে আন্দোলনে নামেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবালসহ দেশের শীর্ষ ক্রিকেটাররা। তারা এই আন্দোলনে ১১টি দাবি পেশ করেন।

সাকিব-মুশফিকদের এই ধর্মঘটকে ‘সময়োপযোগী’ এবং ‘যৌক্তিক’ বলে মনে করছেন বাংলাদেশের অভিষেক টেস্টের সেঞ্চুরিয়ান আমিনুল ইসলাম বুলবুল। বোর্ড তাদের কাজে ব্যর্থ হয়েছে বলেই ক্রিকেটাররা আন্দোলনে নেমেছেন বলেই মনে করছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সামনে কিছু গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট আছে। প্রিমিয়ার লীগ আছে, ভারত সিরিজ আছে। এখন কিন্তু প্রতিটি টেস্ট, প্রতিটি ওয়ানডে আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এমনকি প্রতিটি টি-টোয়েন্টি ম্যাচও র‌্যাঙ্কিংয়ে অনেক প্রভাব ফেলবে। সুতরাং খেলায় যাতে কোনো ব্যাঘাত না ঘটে, ঘরোয়া ক্রিকেটে যাতে কোনো ব্যাঘাত না ঘটে, প্রথম শ্রেণির ক্রিকেটে যাতে ব্যাঘাত না ঘটে সেদিকে লক্ষ্য রেখেই বোর্ডের এখন সিদ্ধান্ত নেয়া উচিত।’

তিনি আরো বলেন, ‘আমি দেশে থাকি না, তবে খবরের কাগজে যখন দেখি একটা ছেলে ওভারে ৯০ রান দিয়ে দিচ্ছে, যখন শুনি আম্পায়ারদের আম্পায়ারিং ভালো হচ্ছে না, যখন শুনি খেলার আগেই মানুষ ফল জেনে যাচ্ছে, বা শুনি বিপিএলের মাধ্যমে খেলোয়াড় বাছাই শুরু করবে…এই চিত্রগুলোই বলে দেয়, আমরা একটু নড়বড়ে অবস্থানে আছি।

আমাদের যে পরিকল্পনাগুলো আছে, সেগুলো বাস্তবায়নে যে টিম আছে, সেই টিম দিয়ে আমরা ঠিকভাবে সব করতে পারছি না বলে এই জায়গাগুলোতে আমরা ব্যর্থ হয়েছি। #সংগৃহীত।

Logo-orginal