, মঙ্গলবার, ২৬ মে ২০২০

Avatar Maftun

মহিউদ্দিনপত্মীকে মঞ্চ থেকে নামানোর ঘটনায় ক্ষোভ

প্রকাশ: ২০১৯-১০-২৮ ২৩:১৭:২৯ || আপডেট: ২০১৯-১০-২৮ ২৩:১৭:২৯

ডেস্ক নিউজ:     চট্টগ্রামে দলের প্রতিনিধি সভার মঞ্চ থেকে নগর মহিলা আওয়ামী লীগ সভানেত্রী ও প্রয়াত মেয়র মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী হাসিনা মহিউদ্দিনকে নামিয়ে দেয়ায় বিক্ষোভ সমাবেশ হয়েছে।

সোমবার চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে ছাত্রলীগ, যুবলীগ ও মহিলা লীগের নেতা-কর্মীরা সমাবেশে অংশ নেন। বক্তারা বলেছেন, মেয়র ও নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নাছির উদ্দীন মঞ্চ থেকে মহিউদ্দিনপত্মীকে নামিয়ে দিয়ে শিষ্ঠাচার বিবর্জিত কাজ করেছেন। এটি মেনে নেয়া যায়না। একজন মেয়রের কাছ থেকে এটি আশা করা যায় না।

এরআগে রোববার চট্টগ্রামে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভার মঞ্চ থেকে নামিয়ে দেয়া হয় প্রয়াত মেয়র এ বিএম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী এবং চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন। যিনি শিক্ষা উপমন্ত্রী ব্যরিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের মা।

তবে মেয়রের দাবি, মঞ্চে কারা বসবেন, কারা বক্তব্য দেবেন আগের রাতে কেন্দ্রিয় নেতাদের উপস্থিতিতে সেই তালিকা হয়েছে। দলীয় ফোরামের সিদ্ধান্ত অনুযায়ী এবং সভার শৃঙ্খলা রক্ষায় অন্যদের মঞ্চ থেকে নেমে যাওয়ার অনুরোধ করা হয়েছে। এ নিয়েও রাজনীতি হচ্ছে দেখে বিস্ময় প্রকাশ করেন তিনি।

সুত্র- যমুনা নিউজ

Logo-orginal