, মঙ্গলবার, ২ জুন ২০২০

Avatar Maftun

“মিয়ামি ” পেশায় ডাক্তার,শখে মডেল

প্রকাশ: ২০১৯-১০-১৪ ১১:৪৩:২৭ || আপডেট: ২০১৯-১০-১৪ ১১:৪৩:২৭

 

রাকিব উদ্দিন বিনোদন প্রতিবেদক

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ প্রথম রানার আপ ব্রাহ্মণবাডিয়ার মেয়ে “ফাতিহা খূল্দ মিয়ামি” গত শুক্রবার রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে প্রতিযোগিতার চুড়ান্ত পর্বে তার নাম ঘোষণা করা হয়।

একান্ত সাক্ষাতকারে নিজের অনুভুতি নিয়ে এ প্রতিবেদক কে যা বললেল তা হুবহু তুলে ধরা হলো-

১.  ৩৭ হাজারের বেশি প্রতিযোগি ডিঙ্গিয়ে আপনি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ১ম রানার আপ নির্বাচিত হলেন কেমন লাগছে?

এত এত প্রতিযোগির মাঝে প্রথমে যখন নিজের নাম ঘোষণা হতে শুনলাম, খুব আনন্দিত হয়েছি। এটাও, ভেবেছি যে পাশাপাশি অনেক দায়িত্ব এসে পড়ল। আর এখানে যাঁরা এসেছিলেন, তাঁরা সবাই মেধাবী।প্রত্যকেরই আলাদা পরিচয় আছে।

২.’মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগীতার যুক্ত হওয়ার গল্পটা কেমন ছিল?

ফেইসবুকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯ এর ক্যাম্পেইন দেখে ভাবলাম রেজিষ্ট্রেশন করি। নতুন কিছু তো শিখতে পারব। আমার মা ও বাবা দুইজন সরকারি কর্মকর্তা। তারা মিডিয়া, মডেলিং পছন্দ করে না। মডেলিং এর শুরু থেকে সবকিছু আমার একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত।

৩.কার হাত ধরে মডেলিংয়ে আসা?

আমি ২০১৭ সালে মডেলিং শুরু করি। আজরা মাহমুদ এর হাত ধরে।

৪.এখন আপনি কি করছেন?

আমি নর্দান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে ডাক্তারি শেষ করেছি। বর্তমানে আমি একজন ডাক্তার। মানুষের সেবা করার চেষ্টা করি। শুধু দেখতে সুন্দর হলেই হবে না, মানব সেবাও করতে হবে। তাই আমি ডাক্তারিকে পেশা হিসেবে নিয়েছি।

৫.শুধুই কী নিজের যোগ্যতার উপর আস্থা রেখে এ প্রতিযোগিতায় নাম লিখেছিলেন,না অন্য কারও উৎসাহও ছিলো?

আমি একান্ত ব্যক্তিগত সিদ্ধান্তে মডেলিংয়ে এসেছি। আমি আগেও বলেছি যে,আমার শৈশব কেটেছে ব্রাহ্মণবাড়িয়া। আমার মা ও বাবা কেউ মিডিয়া, মডেলিং পছন্দ করে না।আমি বাংলাদেশের নাম করা অনেক গুলো ব্রান্ডের সাথে কাজ করেছি
জলহেম,হিবহব,দেশি দশ,ইয়েলো,আডং
ইত্যাদি। ছোট বেলা বাংলাদেশ টেলিভিশনে গান করতাম। কারাতে সুদকান স্টাইলে ব্রোঞ্জ পদক পেয়েছি। এগুলো হলো আমার আস্থা এবং যোগ্যতা।  এর উপর ভিত্তি করে আমি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ‘২০১৯ ১ম রানা’স আপ।

রানা’র আপ হয়েও আমার খারাপ লাগেনি কারণ রাফাহ নানজিনা তোরসার পরে আমি বাংলাদেশেকে রিপ্রেজেন্ট করব। সব মিলিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯ পুরো সময়টা ভাল ছিল।

 

Logo-orginal