, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

Ismail hossain Ismail hossain

রাঙ্গুনিয়ার প্রবীণ শিক্ষক অলক বিশ্বাস মারা গেছেন

প্রকাশ: ২০১৯-১০-১৩ ১৯:২২:৪৮ || আপডেট: ২০১৯-১০-১৩ ১৯:২২:৪৮

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ার খিলমোগল রসিক উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রবীণ শিক্ষক অলক কান্তি বিশ্বাস (৭৬) বার্ধক্যজনিত রোগে মারা গেছেন।

রোববার (১৩ অক্টোবর) সকাল ৯ টার দিকে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি স্ত্রী এক পুত্র ও অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

অলক বিশ্বাস চন্দ্রঘোনা আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মনোজ কান্তি বিশ্বাসের পিতা। বিকেলে গ্রামের বাড়ি উপজেলার হোছনাবাদ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড খিলমোগল গ্রামে অলক বিশ্বাসের অন্ত্যেষ্টক্রিয়া অনুষ্ঠিত হয়েছে। প্রবীণ শিক্ষকের মৃত্যুতে খিলমোগল রসিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা , রাঙ্গুনিয়ার বিভিন্ন শিক্ষক সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন। এক বিবৃতিতে হোছনাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মির্জা সেকান্দর হোসেন, আলমশাহ পাড়া কামিল বিশ্ববিদ্যালয় মাদ্রাসা পরিচালনা কমিটির সহসভাপতি খোরশেদ আলম ও রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আবু সায়েম সামু গভীর শোক প্রকাশ করেছেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Logo-orginal