, শনিবার, ১৬ নভেম্বর ২০১৯

Maftun

‘ স্বপ্নবাজি’ সিনেমা থেকে সরে এলেন ঐশী

প্রকাশ: ২০১৯-১০-০৯ ০০:১৬:০৬ || আপডেট: ২০১৯-১০-০৯ ০০:১৬:০৬

 

রাকিব উদ্দিন,  বিনোদন প্রতিবেদক

ফ্যাশন দুনিয়ার গল্প নিয়ে নির্মিত হবে চলচ্চিত্র ‘স্বপ্নবাজি’। ছবিটিতে নায়ক হিসেবে থাকছেন সিয়াম আহমেদ।আর নায়িকা হিসেবে থাকছেন মাহিয়া মাহি, জান্নাতুল পিয়া ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশী। মাস দুয়েক আগের খবর এটি। সে সময় সবাইকে নিয়ে ফটোশুটও করা হয়।

নতুন খবর হচ্ছে তিন নায়িকার মধ্য থেকে ঐশী ছবিটি থেকে সড়ে এসেছেন। রায়হান রাফি পরিচালিত এ ছবিটি করবেন না ঐশী। যদিও এখনও কাগজে-কলমে ঐশী চুক্তিবদ্ধ হয়নি ঐশী। তবে মৌখিকভাবে চূড়ান্তই ছিলো ছবিতে থাকছেন তিনি। গণমাধ্যমে খবরও প্রকাশিত হয়েছে।

তাহলে এখন কেনে স্বপ্নবাজি ছবি থেকে সড়ে দাড়াচ্ছেন এ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ? এমন প্রশ্ন নিয়েই কথা হয় তার সঙ্গে। ঐশী বলেন ‘স্বপ্নবাজি ছবিতে কাজের ব্যাপারটি চূড়ান্ত ছিল। ছবির জন্য কয়েকটি ফটোশুটও করেছি। কিন্তু গল্পে আমার চরিত্রের কিছু জায়গায় পোশাক–পরিচ্ছদ ও ধূমপানের একটা বিষয় আছে। আমি ভেবে দেখলাম, এখন এসব বিষয়ে আমি প্রস্তুত নই। বিষয়টি নিয়ে পরিচালকের সঙ্গে কথাও বলি। কিন্তু গল্পের প্রয়োজনে ওই উপাদানগুলো জরুরী। পরিচালকের সঙ্গে সমঝোতা করেই সরে এলাম।’

ছবিটিতে ঐশীর অভিনয় না করার বিষয়ে নির্মাতা রাফিও নিশ্চিত করেছেন। তিনি বলেন, মানুষ হিসেবে ঐশী ভালো। বেশ প্রফেশনালও। তবে ছবির গল্পের প্রয়োজনে কিছু দৃশ্য আমাকে রাখতেই হবে। যে দৃশ্যগুলো নিয়েই ঐশী সমস্যা মনে করছেন। তবে গল্পও পরিবর্তন করা সম্ভব নয়। তাই ঐশী কাজ করছেন না। সেখানে আমরা অন্য কাওকে নিবো শিগগিরই।

রাকিব উদ্দিন গতকাল শুক্রবার, ৮ নভেম্বর নগরীর শিল্পকলা একাডেমীতে প্রয়াত নাট্যজন 'ফারহানা পারভীন প্রীতি' কে
রাকিব উদ্দিন কেডিএস এক্সোসরিজ লিমিটেডের ২৮তম বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার, ০৭ নভেম্বর সকালে নগরীর বোট
ঘূর্ণিঝড় ‘বুলবুলে’র গতিবেগ কম থাকায় সেটি বাংলাদেশ পর্যন্ত না এসে ভারতের উপকূলে আছড়ে পড়তে পারে
বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় ‘বুলবুল’ উপকূলের দিকে আরও এগিয়েছে। এটি আজ বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে চট্টগ্রাম সমুদ্রবন্দর
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য অধ্যাপক ফারজনা ইসালামের অপসারণের দাবিতে চলমান আন্দোলনে ছাত্রলীগের হামলার পর অনির্দিষ্টকালের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal