, রোববার, ১৭ নভেম্বর ২০১৯

admin

১৭ বছর পর দেশে ফেরার পথে কুয়েতে বিমানে উঠার আগে প্রবাসীর মৃত্যু

প্রকাশ: ২০১৯-১০-২২ ১৬:০২:৪১ || আপডেট: ২০১৯-১০-২২ ১৬:০২:৪১

Spread the love

কুয়েতঃ কর্মময় জীবন শেষ করে দীর্ঘ ১৭ বছর পর দেশে ফিরবেন, কিন্তু দেশে ফেরার পথেই মারা গেলেন কুয়েত প্রবাসী এক বাংলাদেশি। 

রোববার (২০ অক্টোবর) হৃদরোগে আক্রান্ত হয়ে কুয়েতের ফরওয়ানিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত প্রবাসীর নাম মোহাম্মদ আলম (৪৩), বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর। 

রোববার বাংলাদেশ বিমানে রাত দেড়টার একটি ফ্লাইটে ঢাকায় যাওয়ার কথা ছিল আলমের। এ উদ্দেশে স্থানীয় সময় রাত ১০টায় কুয়েত বিমানবন্দরে পৌঁছান। সঙ্গে থাকা মালামাল বুকিংয়ের কাজ শেষে এক পর্যায়ে বুকে ব্যথা অনুভব করেন তিনি। তখন স্থানীয় ফরওয়ানিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে প্রায় ৩ ঘণ্টা চিকিৎসার পর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আলমকে মৃত ঘোষণা করেন।

প্রবাসীরা জানান, ১৭ বছর আগে কুয়েতে আসেন তিনি। ‘কেওসি’ নামে একটি তেল কোম্পানিতে কাজ করতেন মোহাম্মদ আলম। সুত্রঃ সময় নিউজ।

চট্টগ্রাম নগরীর পাথরঘাটা এলাকায় একটি বাড়িতে গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণে ৫ জনের মৃত্যুর হয়েছে। এতে আরও
(ছবি,ঘাতক অনিক) বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যার বিষয়ে পূর্ব থেকেই সিদ্ধান্ত নেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন তিনি পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছেন। আজ শনিবার সন্ধ্যায় প্রধনমন্ত্রী বলেন,
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর ইসলামি কিন্ডারগার্টেন স্কুলে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়াঃ রাঙ্গুনিয়ায় ব্লাড ব্যাংকের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে বিভিন্ন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। এই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal