, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin admin

দেন মোহর আদায় করে বিয়ে করলেন চট্টগ্রামের তরুণ আইনজীবী আবদুল জব্বার

প্রকাশ: ২০১৯-১০-০৫ ১০:২৮:২৬ || আপডেট: ২০১৯-১০-০৫ ১৬:০০:৩৮

Spread the love

চট্টগ্রামঃ জেলা আদালতের তরুণ আইনজীবী ও চট্টগ্রাম আইনজীবী সমিতির কার্যনির্বাহী সদস্য এড আব্দুল জব্বারের আকদ সম্পন্ন হয়েছে ।

শুক্রবার (৪ অক্টোব্র) বাদে আছর নগরীর আন্দরকিল্লা শাহী জামে মসজিদে আকদ সম্পন্ন হয়েছে । লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের বাসিন্দা আইনজীবী আবদুল জব্বারের সহিত আকদ সম্পন্ন হওয়া পাত্রীর নাম আইনজীবী জেসমীন আবেদীন, তিনিও জেলা আদালতের আইনজীবী ।
নববধূ জেসমিনের বাড়ী ঢাকার যাত্রাবাড়ীতে ।

রাসুল (সঃ) এর নির্দেশ অনুসারে দেন মোহর আদায় করে বিয়ে করেন চট্টগ্রামের তরুণ আইনজীবী আবদুল জব্বার ।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মাওলানা নিজাম উদ্দীনের খুতবার মধ্যদিয়ে সম্পন্ন হওয়া আকদ অনুষ্ঠানে বিশিষ্ট ব্যাক্তিবর্গদের মধ্যে উপস্থিত ছিলেন, সাতকানিয়া-লোহাগাড়ার সাবেক সাংসদ মাওলানা শামসুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি বিএনপি নেতা এএসএম বদরুল আনোয়ার,সাবেক সভাপতি আওয়ামী লীগ নেতা শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, বিশিষ্ট শিক্ষাবিদ ডঃ সাইয়েদ আবু নোমানসহ বিশিষ্টজনেরা ।

সুত্রে প্রকাশ, একই দিন আন্দরকিল্লা শাহী জামে মসজিদে সম্পন্ন হওয়া ৫টি বিয়ের মধ্যে আইনজীবী আবদুল জব্বারের বিয়ে হয় দেন মোহর আদায় করে ।

বিয়েতে খুতবা প্রদানকালে অধ্যাপক মাওলানা নিজাম উদ্দীন উপস্থিত বিশিষ্টিজনদের দৃষ্টি আকর্ষণ করে আহবান জানান, সামর্থ্য অনুযায়ী মোহরানা আদায় করে আল্লাহর রাসুলের নির্দেশ পালন করে বিয়ে সম্পন্ন করার জন্য ।

Logo-orginal