, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

নগর উত্তর ছাত্রসেনার সভাপতি গোলাম মোস্তফার বিরুদ্ধে কুচক্রীমহলের আপত্তিকর নিউজ থেকে সতর্ক থাকার আহবান

প্রকাশ: ২০১৯-১০-০১ ১৭:৩১:৪৬ || আপডেট: ২০১৯-১০-০১ ১৭:৩১:৪৬

Spread the love

চট্টগ্রামঃ গত ৬ সেপ্টেম্বর ২০১৯ আরটিএম নিউজে ছাত্রসেনা চট্টগ্রাম নগর উত্তর সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ গোলাম মোস্তফার নৈতিক বিষয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মেহেদী হাসান নামের নগর ছাত্রসেনার এক নেতা।

আরটিএমের নিকট পাঠানো এক ইমেইলে তিনি বলেন, নেতৃত্বকে প্রশ্নবিদ্ধ ও সম্মানহানি করার অপচেষ্টায় গোলাম মোস্তাফার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ব্যভিচারের অপবাদ দিয়ে যে নিউজ প্রকাশ হয়েছিল তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যমূলক !

মূলত তার সফল নেতৃত্বকে স্তব্ধ করে দেওয়ার জন্য কিছু বাতেল ষড়যন্ত্রকারী মহল এ সন্ত্রাসী হামলার সুযোগ নিয়ে বাংলাদেশ মেইল, rtmnesw সহ কিছু স্বনামধন্য অনলাইন মিডিয়াগুলোকে এ আপত্তিকর মিথ্যা সংবাদ প্রেরণ করে !

তাই এ ষড়যন্ত্রকারী মহলের অপবাদ থেকে সকলকে সতর্ক থাকার বিশেষ আহবাণ জানানো হচ্ছে। গত ৫সেপ্টেম্বর’১৯ বিকালে নগরীর জামালখান এলাকায় তার ওপর অতর্কিত নারকীয় সন্ত্রাসী হামলা এবং তাকে প্রাণনাশের হুমকির পাশাপাশি তার থেকে নগদ অর্থ ছিনিয়ে নেওয়া হয় ! সন্ত্রাসী হামলায় গুরুতর আহত নগর উত্তর ছাত্রসেনার সভাপতি গোলাম মোস্তফাকে পরবর্তী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয় !

Logo-orginal