, শনিবার, ৪ জুলাই ২০২০

Avatar admin

অবশেষে পরিচয় মিলল শেষ লাশের” লোহাগাড়ার যুবক মাহমুদুল

প্রকাশ: ২০১৯-১১-১৮ ১০:৫৯:৩৮ || আপডেট: ২০১৯-১১-১৮ ১০:৫৯:৩৮

Spread the love

(ছবি, চট্টগ্রাম প্রতিদিনের)
চট্টগ্রামঃ সর্বশেষ অজ্ঞাত লাশেরও সন্ধান পাওয়া গেল। রোববার (১৭ নভেম্বর) চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাসলাইনে বিস্ফোরণে নিহত সাতজনের মধ্যে ছয়জনের পরিচয় ওইদিনই মিলেছিল। বাকি ছিল শুধু একজন। খবর চট্টগ্রাম প্রতিদিনের।

রোববার সকাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের লাশঘরে পড়ে থাকা লোকটির নাম মাহমুদুল হক (৩০)। চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়ায় তেইল্যাকাটা সেনেরচরে তার বাড়ি। তার বাবার নাম আবুল কাশেম ও মায়ের নাম মমতাজ বেগম। তিনি নগরীর বাকলিয়ার ভেড়ামার্কেটের বেলাল কলোনিতে থাকতেন।

পেশায় তিনি ছিলেন রিকশাচালক। তার সন্ধানে তার ছোট ভাই এসেছিল বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, সকালে বিস্ফোরণের ঘটনার পর নিহত সাতজনের চারজনের সন্ধান পাওয়া গেলেও বাকি তিনজনের পরিচয় জানা যায়নি। বিকালে আরও দুজনের পরিচয় মিললেও মাহমুদুলের খোঁজে কেউ আসেনি। রাত সাড়ে নয়টার দিকে তার ভাই খুঁজতে আসলে বিস্ফোরণ ট্রাজেডির সর্বশেষ মৃতদেহটিরও পরিচয় জানা যায়।

এই ঘটনার নিহত সকলেই ছিল পথচারী। কেউ স্কুলে, কেউ কাজে আর কেউ তাদের বহন করে নিয়ে যাচ্ছিল। প্রতিদিনের মতো আজকেও জীবন চলার তাগিদে সবাই বেরিয়ে না ফেরার দেশে চলে গেল— বললেন ওসি মোহাম্মদ মহসিন।

Logo-orginal