, রোববার, ১৫ ডিসেম্বর ২০১৯

admin

আল্লাহ ও রাসূলের নির্দেশিত শাসন ব্যবস্থা ছাড়া শান্তি আসবেনাঃ মাওলানা আজিজি

প্রকাশ: ২০১৯-১১-২৮ ১৮:৩৯:৩৭ || আপডেট: ২০১৯-১১-২৮ ১৮:৩৯:৩৭

Spread the love

দেশে আল্লাহ ও রাসূলের নির্দেশিত শাসন ব্যবস্থা নেই বলেই চারিদিকে অশান্তি বিরাজ করছে। বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় আমীর প্রখ্যাত আলেমে দ্বীন হযরত মাওলানা সরওয়ার কামাল আজিজি কক্সবাজারে নেজামে ইসলাম পার্টির কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কক্সবাজার জেলা কাউন্সিল সম্পন্ন হয়েছে। বৃহষ্পতিবার (২৮ নভেম্বর) দিনব্যাপী অনুষ্ঠিত এই কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় আমীর আল্লামা সরওয়ার কামাল আজিজি।

মাওলানা হাফেজ সালামত উল্লাহর সভাপতিত্বে কক্সবাজার সাগর পাড়ের একটি তারকা হোটেলে সকাল ১০ টায় শুরু হওয়া কাউন্সিলে উপস্থিত ছিলেন, নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা আব্দুল মাজেদ আতহারী, নায়েবে আমীর আব্দুর রহমান চৌধুরী ও মহাসচিব মাওলানা মুসা বিন ইজহারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বাংলাদেশ নেজামে ইসলামীর নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় আমীর প্রখ্যাত আলেমেদ্বীন মাওলানা সরওয়ার কামাল আজিজি বলেন, আল্লাহ ও রাসূলের নির্দেশিত পথে কোরআন-সুন্নাহর শাসনব্যবস্থা নাই বলেই সমাজে আজ চারিদিকে অশান্তি বিরাজ করছে। মাদ্রাসার মত পবিত্র জায়গায় হিন্দু প্রিন্সিপ্যাল নিয়োগ কিছুতেই মেনে নেয়া যায় না।

তিনি বলেন, এই দেশের আকাশ, আলো-বাতাস, পানি সবকিছুই মহান আল্লাহর দান। তাই এদেশে শাসনব্যবস্থা চলবে আল্লাহ ও রাসূলের নির্দেশনা অনুযায়ী। কিন্তু আজ তা হচ্ছেনা বলেই মানুষের ভোগান্তির শেষ নেই। চারদিকে গুম- খুন, ডাকাতি, ঘুষ-দুর্নীতি ও নিরাপত্তাহীনতায় মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। দেশের মানুষ এসব কিছুর অবসান চায়।

তাই বাংলাদেশ নেজামে ইসলামের পতাকাতলে দেশের মানুষকে সংগঠিত করে এসব কিছুর বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। এজন্য তিনি দেশের আলেম-ওলামা শিক্ষিত সমাজ, ছাত্র শ্রমিকসহ সর্বস্তরের মানুষের কাছে নেজামে ইসলামীর পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। পাশাপাশি দলীয় নেতা-কর্মীদেরকে সংগঠনের ভিত মজবুত করার আহ্বান জানান।

কাউন্সিলে বক্তব্য রাখছেন নেজামে ইসলাম পার্টির সহকারী মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

তিনি বলেন আজ দেশে যে অবস্থা বিরাজ করছে তাতে ঈমান নিয়ে বেঁচে থাকা দায়। তাই ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন নেজামে ইসলাম পার্টিকে সংগঠিত হতে হবে। দেশের এই দুর্দিনে নেজামে ইসলাম পার্টিকে যোগ্যতার সাথে ভূমিকা রাখতে হবে। তিনি দেশের আলেম ওলামাসহ সর্বস্তরের জনগনকে নেজামে ইসলামের পতাকা তলে সংঘটিত হওয়ার আহবান জানান।

কাউন্সিলে হাফেজ মাওলানা সালামত উল্লাহ পুনরায় সভাপতি ও মাওলানা ইয়াসিন হাবিব পুনরায় সম্পাদক নির্বাচিত হয়েছেন। #প্রেস বিজ্ঞপ্তি ।

নিউজ ডেস্কঃ কাল ১৬ ডিসেম্বর ২০১৯ সাল, মহান বিজয় দিবস। ত্রিশ লাখ শহীদের আত্মত্যাগের বিনিময়ে
কাশ্মীরের লাইন অব কন্ট্রোলে (এলওসি) পাকিস্তান-ভারতের মধ্যে গোলাগুলির ঘটনায় দুই ভারতীয় সেনা নিহত হয়েছে। এসময়
অশান্তি হবে জানা ছিল। কিন্তু এ ভাবে বিক্ষোভের আগুন স্বতঃস্ফূর্ত ভাবে গোটা অসমে ছড়িয়ে যাবে
চট্টগ্রামের লোহাগাড়ায় রাত নামলেই বাড়ে বন্য হাতির আতঙ্ক,ঘুমহীন এলাকাবাসীর রাত কাটে আতংকিত অবস্থায়। অথচ নীরব
রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃ বেঁধে রাখা, সেতো বাঁধা নয়, সময়ের অনুভূতি ও চিন্তাগুলো ক্যামেরার ফ্রেমে বন্দি.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal