, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

চলন্ত বাসে চবি ছাত্রীকে যৌন হয়রানির অভিযুক্ত সোহাগ পরিবহনের তিন কর্মচারী আটক

প্রকাশ: ২০১৯-১১-৩০ ২৩:১৮:১৫ || আপডেট: ২০১৯-১১-৩০ ২৩:১৮:৩৭

Spread the love

নগরীতে চলন্ত বাসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে সোহাগ পরিবহনের বাস চালক ও দুই সহকারী আটক  আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।

আটক তিনজন হলেন- সোহাগ নন এসি বাসের বাসচালক এহসান করিম (৩২), সুপারভাইজার আলী আব্বাস (৩০) ও হেলপার মো. ভুট্টু (৩০)। তাদের সবার বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া এলাকায়। শনিবার (৩০ নভেম্বর) রাতে নগরের চান্দগাঁও থানার বাস টার্মিনাল ও বাহির সিগনাল এলাকা থেকে তাদের আটক করা।

অভিযানের বিষয়ে বিস্তারিত রোববার (০১ ডিসেম্বর) দামপাড়া পুলিশ লাইন্সে সংবাদ সম্মেলনে জানানো হবে জানিয়ে নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন গনমাধ্যমকে বলেন, ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগের প্রেক্ষিতে চান্দগাঁও থানার বাস টার্মিনাল ও বাহির সিগনাল এলাকায় অভিযান চালিয়ে সোহাগ নন এসি বাসের চালক এহসান করিম, সুপারভাইজার আলী আব্বাস ও হেলপার ভুট্টুকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার পটিয়া থেকে বহদ্দারহাট আসার সময় সোহাগ পরিবহনের একটি বাসের সহকারীদের কাছে যৌন হয়রানির শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওই নারী শিক্ষার্থী।

Logo-orginal