, মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯

rtm

নিজে নিজেই যুবলীগ নেতা!

প্রকাশ: ২০১৯-১১-০৭ ২২:১৬:২৪ || আপডেট: ২০১৯-১১-০৭ ২২:১৬:২৪

Spread the love

মোঃ আরমান উদ্দিন। এক সময় ছিলেন সাতকানিয়ার আমিলাইষ ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক। হঠাৎ নিজেই নিজেকে পরিচিত করতে থাকেন ইউনিয়ন যুবলীগ নেতা হিসেবে। ফেসবুকে বলে বেড়ান এটি।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, তিনি আসলে ইউনিয়ন যুবলীগের কেউ নন। খোদ আমিলাইষ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এনামুল হক এ তথ্য জানান।

এই যুবলীগ নেতার দাবি, আরমান এক সময় ছাত্রদল নেতা ছিলেন। কিন্তু হঠাৎ ভোল পালটে ফেলেন। নিজে নিজেই যুবলীগের নেতা দাবি করা শুরু করেন। তিনি দলীয় কোনো পদপ্রাপ্ত নেতা নন।

ছাত্রদলে থাকাকালীন আরমান সংগঠনের বিভিন্ন কর্মসূচিতে তুলেছেন এমন কয়েকটি ছবি সম্প্রতি ভাইরাল হয়। ওইসব ছবিতে দেখা যায়, তিনি ছাত্রদল নেতাকর্মীদের নিয়ে দলীয় কর্মসূচি পালন করছেন।

এ বিষয়ে রিয়াদ নামের একজন ফেসবুকে লিখেন- ছাত্রদলের সাধারণ সম্পাদক থেকে মোহাম্মদ আরমান এখন যুবলীগ নেতা!

আদর্শের দিক থেকে সম্পূর্ণ বিপরীত মেরুতে অবস্থান করলেও ছাত্রদলের নেতাকর্মীরা পক্ষ বদলে ক্ষমতাসীন দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে যোগ দিতে চাওয়া অদূর ভবিষ্যতে ভয়াবহ রাজনৈতিক সংকট সৃষ্টি করতে পারে বলে ধারণা বিজ্ঞদের।

সাতকানিয়া ভূমি অফিসের জালিয়াত চক্রের সদস্য আলাউদ্দীনকে অভিযুক্ত করে তদন্ত প্রতিবেদন দাখিল করেছে পুলিশ ব্যুরো
চট্টগ্রামের সাতকানিয়ায় বন্যা পরিস্থিতির চরম অবনতি হয়েছে। পুরো সাতকানিয়া এখন বন্যার পানিতে ভাসছে। সাতকানিয়া পৌরসভাসহ
জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, প্রবীণ রাজনীতিবিদ ও সমাজসেবক, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মুমিনুল হক চৌধুরী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal