, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কি” পু‌লিশের ‘মিস ফায়ারে’ নারী-পথচারীসহ দুইজন গু‌লি‌বিদ্ধ

প্রকাশ: ২০১৯-১১-১৮ ১৭:৫৫:৫৭ || আপডেট: ২০১৯-১১-১৮ ১৭:৫৫:৫৭

Spread the love

সিলেটে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কির সময় পু‌লিশের ‘মিস ফায়ারে’ নারী-পথচারীসহ দুইজন গু‌লি‌বিদ্ধ হয়েছেন।

সোমবার (১৮ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে নগরীর রিকা‌বিবাজারের ক‌বি নজরুল অডিটো‌রিয়ামের সামনে এই ঘটে।

আহত পথচারী চন্দ্রকান্ত সিংহকে ওসমানী মে‌ডিকেল কলেজ হাসপাতালে ভ‌র্তি করা হয়েছে। তবে তাৎক্ষনিক ভাবে আহত নারীর প‌রিচয় জানা যায়‌নি।

সিলেট কোতোয়ালি মডেল থানার প‌রিদর্শক (তদন্ত) রিতা আক্তার জানান, শৃঙ্খলা বজায় রাখার জন্য পু‌লিশ ৫ জন করে ক্রেতাকে অডিটো‌রিয়ামের গেইট দিয়ে ভেতরে প্রবেশের সুযোগ দি‌চ্ছিল। এর ম‌ধ্যে পেছন থে‌কে ধাক্কাধা‌ক্কি শুরু হলে পু‌লিশ বাঁধা দেয়। এ সময় লোড করা এক‌টি শর্টগান থে‌কে অসাবধানতাবশত গু‌লি বের হয়ে যায়।

গত শুক্রবার (১৫ নভেম্বর) সিলেট শহরতলীর বটেশ্বর বাইপাস এলাকায় র‌্যাব-৯ পরিচালিত একটি অভিযানে এক ট্রাক পেঁয়াজ উদ্ধার করা হয়। পেঁয়াজগুলো ভারত থেকে সিলেটের তামাবিল বর্ডার হয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে। এ সময় আমদানির কাগজ দেখাতে না পারায় ট্রাক ও পিয়াজ জব্দসহ দুইজনকে আটক করা হয়।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামান জানান, ৭ হাজার ২শত কেজি পেঁয়াজ বাংলাদেশে নিয়ে আসে চোরাকারবারিরা। যার আনুমানিক মূল্য প্রায় সাড়ে ৯ লাখ টাকা।

এই পেঁয়াজগুলো প্রথমে নিলামে ওঠানোর কথা থাকলেও পরবর্তীতে টিসিবির মাধ্যমে খোলাবাজারে বিক্রি করার সিদ্ধান্ত হয়।

Logo-orginal