, বুধবার, ৮ জুলাই ২০২০

Avatar jamil Ahamed

রাঙামাটি সড়কে ট্রাক-সিএনজি সংঘর্ষে প্রাণ গেল এক কলেজ ছাত্রীর

প্রকাশ: ২০১৯-১১-১৭ ১২:২০:১৮ || আপডেট: ২০১৯-১১-১৭ ১৫:২৭:২৪

Spread the love

রাঙামাটির ঘাগড়ায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। রোববার সকাল দশটার সময় এই দূর্ঘটনা ঘটে। নিহত পাহাড়ি কন্যার নাম এশিচিং মারমা (২০)।

সে রাঙামাটি সরকারী কলেজের বিএসএস(অনার্স) এর শিক্ষার্থী। এই ঘটনার আরো চারজন আহত হয়েছে। আহতরা হলো: দুলাল(৫৫), আকতার বেগম (৪০) তানভীর(২), শিলমনি(২৫)।

রাঙামাটির কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানিয়েছে, রাঙামাটি চট্টগ্রাম সড়কের রানীর হাট থেকে সিএনজি অটোরিক্সা (চট্টগ্রাম-থ-১২-৮০২৭) ৫জন যাত্রী নিয়ে রাঙামাটি শহরে আসার সময় ঘাগড়ার কলা বাগান এলাকায় পৌছুলে বিপরীত দিক থেকে নামতে থাকা দ্রুতগতির একটি ট্রাক(চট্টমেট্রো-ট-১১-৮১৮৪) উক্ত সিএনজিকে ধাক্কা দেয়। এতে ভেতরে থাকা অটোযাত্রী এশিচিং মারমা ঘটনাস্থলেই নিহত হয়। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

এই ঘটনায় ঘাতক ট্রাকের চালক পলাতক রয়েছে। জানাগেছে, ট্রাকটি ইট নিয়ে রাঙামাটি এসেছিলো। ইট নামিয়ে দিয়ে খালি ট্রাকটি দ্রুতগতিতে চালিয়ে যাবার সময় কলাবাগান এলাকার নীচু রাস্তায় ব্রেক ফেল করে রাঙামাটিমুখী যাত্রীবাহি সিএনজি অটোরিক্সাটিকে ধাক্কা দেয়।

এদিকে, আহতদের মধ্যে শীলমনি চাকমা নামের একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল রেফার্ড করা হয়েছে। আহত অপর তিনজন রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উৎসঃ সিটিজি টাইমস ।

Logo-orginal