, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

ঢাকা মহানগর উত্তরে সাধারণ সম্পাদক হিসাবে আলহাজ্ব হাবিব হাসানকে দেখতে চাই” – জাহাঙ্গীর হোসেন যুবরাজ

প্রকাশ: ২০১৯-১১-২৭ ১২:০০:২০ || আপডেট: ২০১৯-১১-২৭ ১২:০০:২০

Spread the love

সকল আন্দোলন সংগ্রামের রাজপথের লড়াকু সৈনিক এবং দলের জন্য নিবেদিত প্রান ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান।আলোচনার শীর্ষে থেকে সাধারণ সম্পাদক পদে দেখতে চায় আ:লীগের তৃনমূলের নেতা কর্মীরা। একজন প্রতিভাবান রাজনীতিবিদ ও সমাজ সেবক, রাজনীতির জন্য অগাত পরিশ্রম। দলের জন্য তার ভূমিকা অপরিসীম।দলীয় সূত্রে জানা গেছে-নগর উত্তর আ:লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে আছেন আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান।

সব-সময় আওয়ামী লীগের সকল নেতা-কর্মীর পাশে থাকার প্রতীক ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। দলের দুঃসময়ে রাজপথের সকল আন্দোলন সংগ্রামের লড়াকু সৈনিক নগর উত্তরের মানুষের দুঃসময়ের বন্ধু । তৃনমূল নেতা-কর্মীদের প্রাণ হাবিব হাসান এমনটাই বলেন ৫৪ নং ওয়ার্ড এর প্রতিষ্ঠাতা কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ।

আর টি এম নিউজের সাথে একান্ত আলাপ-চারিতায় একথা বলেন।৫৪ নং ওয়ার্ড এর প্রতিষ্ঠাতা কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ বলেন; একজন প্রতিভাবান রাজনীতিবিদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান, দলের জন্য তার ভূমিকা অপরিসীম, তৃনমূলের নেতা কর্মীদের মধ্যে আলোচনার শীর্ষে তিনি।

জাহাঙ্গীর হোসেন যুবরাজ আরো বলেন; তৃনমূলের নেতা কর্মীরা আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসানকেই ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চায়, সামাজিক উন্নয়নে তার নিরন্তর প্রয়াস সব মহলে প্রশংসা কুড়িয়েছেন, তৃণমূল জনগনের বিশ্বাস তার নেতৃত্বে নগর উত্তর আ:লীগ আরো গতি পাবে।

আগামী ৩০নভেম্বর রাজধানীর ঐতিহাসিক সোওরায়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে ঢাকা মহানগর আওয়ামীলীগ উত্তর ও দক্ষিন এর সম্মেলন।এক মঞ্চে নগরের দুই অংশের এই সম্মেলন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা।

Logo-orginal