, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

admin admin

তরুণ মেকওভার ফারহানুর রহমান ব্যস্ত সময় কাটাচ্ছেন

প্রকাশ: ২০১৯-১১-২৬ ১৬:৫২:৪৯ || আপডেট: ২০১৯-১১-২৬ ১৬:৫২:৪৯

Spread the love

রাকিবউদ্দিন বিনোদন ডেস্কঃ শীত মানেই ব্রাইডাল আর বিয়ের সিজন।বাঙালি নারীর কাছে শাড়ি তার সারা শরীর জড়িয়ে রাখা এক কাপড়ের একটা দীর্ঘ স্বপ্নখচিত জড়োয়া গয়না। যুগে যুগে এই পোশাককে বিচিত্র শব্দে–বর্ণে মহিমান্বিত।

কথায় আছে না “দেখতে এসে জয় করা” ফারহানুর রহমান মিডিয়ায় কাজ করা শুরু হয় ২০১০ সালে শুরুটা ছিল ফ্যাশন ডিজাইনার হিসেবে। পরে মেকওভার কাজের ধরণ পরিবর্তন হয়েছে কিন্তু মিডিয়ায় কাজ করার যে ভালবাসা তার পরিবর্তন হয়নি।এই শীতের শুরু থেকে ব্রাইডাল কাভার আর বিলবোর্ড শুট নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন।তুলনামূলক বেশি কাজ করেতেছেন।

এবার আনজারার কাপরের ব্রাইডাল কাভার হলেন ডুগডুগি প্রডাকশন এর মডেলরা আর মেকওভার হিসেবে ছিলেন ফারহানুর রহমান।এই প্রথম বার এর মত একটা কাভারেজ এ ছিলো হলুদ ব্রাডাল৷ পাকিস্তানি সহ হিন্দু বাংলি সব ধরনের ব্রাইড।

শীতের শুরু থেকে প্রায় ১৮ টা নামকরা ব্রান্ড এর কাজ করেছেন মেকওভার ফারহানুর রহমান। ৪ টা বিলবোর্ড এর কাজ ইতিমধ্যে সম্পূর্ন করেছেন। ব্রান্ড গুলো হলো ট্রাস্ট মারট,আনজারা,প্যারিস গ্যালারি, ব্রান্ড কিও,বিবিয়ানা,সাদাকালো, স্মাটটেক্স, মেনওয়ান, সারাহস, রেভেন, ট্রস্টমারট, টাংগাইল সারি,ফর ডাইমন্ড ব্যাগ,রং বাংলাদেশ,দেশাল, ডাইভারস, চরকা, মারু তাছারা মিস্টার এন্ড মিসেস ফটোজেনিক এর এর সেরা ১০ জন মডেলের মেক-আপও করেন ফারহান রহমান।এ ১৮টি কাজের স্টাইলিং করিওগ্রাফার ছিলেন তাঞ্জিল জনি।

Logo-orginal