, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

Avatar jamil Ahamed

কুয়েতে বাংলাদেশি স্টুডেন্টস ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন জিলিব স্পোর্টিং ক্লাব

প্রকাশ: ২০১৯-১২-০৭ ১৩:৫৪:১৭ || আপডেট: ২০১৯-১২-০৭ ১৩:৫৪:১৭

Spread the love

কুয়েতে বাংলাদেশি স্টুডেন্টস ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬ ডিসেম্বর) বিকাল ৩টায় কুয়েত সিটির দাসমা আবুল হাসান স্পোর্টস সেন্টারে ফাইনাল খেলা শুরু হয়।

বাংলাদেশ ক্রীড়াঙ্গন কুয়েতের উদ্যোগে ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৌজন্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত এস এম আবুল কালাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘পড়ালেখার পাশাপাশি ছেলে-মেয়েদের জন্য খেলাধুলা অতি জরুরি। খেলাধুলা ছেলে-মেয়েদের শারীরিক ও মানসিক বিকাশে সাহায্য করে।’ আগামীতেও যেন এ ধরনের বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয় এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে কমিউনিটির নেতৃবৃন্দের প্রতি আহ্বান করেন তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ডিফেন্স এর্টাসি ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আবু নাসের, বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান, কুয়েতে বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ হাফিজুল ইসলাম, বাংলাদেশ দূতাবাসের প্রশাসনিক কর্মকর্তা সাজেদুল ইসলাম, আয়োজক কমিটির প্রধান রফিকুল ইসলাম ভুলু, কুয়েত বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দদের আতাউল গণি মামুন, আব্দুল কাদের মোল্লা, আবুল হাসেম এনাম, মোহাম্মদ আলী হাজী, হযরত আলী মল্লিক,আব্দুল হাই ভুঁইয়া সহ কুয়েতের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও কমিউনিটির নেতৃবৃন্দ এবং কুয়েতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

২০১৪ সাল থেকে কুয়েতে প্রবাসী বাংলাদেশি ছাত্রদের নিয়ে স্টুডেন্টস ফুটবল টুর্নামেন্টরে যাত্রা শুরু হয়। এ বছর ছয়টি দল অংশগ্রহণ করে। এবার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে জিলিব স্পোর্টিং ক্লাব কুয়েত এবং বাংলাদেশ ইয়াং ব্যাচ ক্লাব (গ্রুপ বি) রানার আপ হয়।
ছবি, জাগো নিউজ ।

খেলতে আসা বাংলাদেশি শিক্ষার্থী আব্দুল্লাহ-মুজিব-সিফাত জানান, বিদেশে আমাদের অনেক বাংলাদেশি পরিবার রয়েছে জানি, মাঝেমধ্যে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে গেলে অনেকের সঙ্গে দেখা হয়। কিন্তু প্রযুক্তির যুগ সব ছেলেমেয়েরাই মোবাইল ও ট্যাবে গেম নিয়ে ব্যস্ত থাকে। বাংলাদেশি স্টুডেন্টস ফুটবল টুর্নামেন্টরে মাধ্যমে আমরা বাংলাদেশি অনেক ছেলে একত্রিত হয়েছে। যার ফলে সবার সঙ্গে পরিচয় হলো। নতুন নতুন বন্ধু পেলাম খুব ভালো লাগছে। আয়োজক কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামীতেও যাতে ফুটবল, ক্রিকেট, কাবাডি, ব্যাডমিন্টন এবং হ্যান্ডবল সহ বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয়। সূত্রঃ জাগো নিউজ ।

Logo-orginal