, সোমবার, ২০ জানুয়ারী ২০২০

admin

চকরিয়ায় অপহরণের দেড় ঘন্টার মধ্যে কিশোরী উদ্ধার” আটক চার বখাটে তরুন

প্রকাশ: ২০১৯-১২-১২ ১৯:১৭:৩৪ || আপডেট: ২০১৯-১২-১২ ১৯:১৭:৩৪

Spread the love

কক্সবাজারের চকরিয়ায় ৭ম শ্রেণীতে পড়ুয়া এক কিশোরী মাদ্রাসা ছাত্রীকে অপহরণের দেড় ঘণ্টার মধ্যে জনতার সহায়তায় উদ্ধার করেছে পুলিশ।

অপহরণে জড়িত অভিযোগে চার তরুণকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ৯টায় উপকূলীয় ইউনিয়ন বদরখালীতে বার্ষিক পরীক্ষা দিতে মাদ্রাসায় যাওয়ার পথে অপহরণের ঘটনা ঘটে।

সকাল সাড়ে ১০টায় চোয়ারফাঁড়ি ষ্টেশন থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করা হয়। অপহরণে ব্যবহৃত গাড়িটি নিয়ে চালক পালিয়ে যায়।

আটকরা হলেন, বদরখালী গোয়াখালী পাড়ার মো. হোসেনের ছেলে নূর হোসেন (১৯), জাহাঙ্গীর আলমের ছেলে রাশেদ (১৮), মোহাম্মদ এমদাদুল হকের ছেলে মো. সাগর (১৮) ও আবুল হাশেমের ছেলে মো. মোশাররফ (১৯)।

অপহরণের শিকার মাদ্রাসা ছাত্রী বলেন, আমি নিজ বাড়ি থেকে বার্ষিক পরীক্ষা দিতে সকাল ৯টায় মাদ্রাসায় যাচ্ছিলাম। ফুলতলা নামক এলাকায় পৌছলে চার তরুণ হঠাৎ আমাকে ঘেরাও করে জোরপূর্বক নোয়া গাড়িতে তুলে অজানা কোন স্থানে নিয়ে যাচ্ছিল। চোয়ারফাঁড়ি স্টেশনে পৌছলে লোকজন দেখে আমি চিৎকার দিলে জণগন গাড়িটি থামিয়ে আমাকে উদ্ধার করে ও অপহরণে জড়িত চারজনকে পাকড়াও করে রাখে।

পরে লোকজন থেকে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে চার তরুণকে আটক করে আমাকেসহ থানায় নিয়ে যায়। বদরখালী থেকে আনার সময় অপহরণকারী চক্রের সদস্যরা আমার শ্লীলতাহানি করে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, উদ্ধার হওয়া ছাত্রী পুলিশের জিন্মায় রয়েছে। আটক চারজনকে আসামী করে ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়েরেরে প্রক্রিয়া চলছে। সুত্রঃঃ সিবিএন-কক্সবাজার।

অবশেষে খোঁজ পাওয়া গেল আলোচিত মাদ্রাসা শিক্ষকের। তারা র‌্যাব ১১-এর হেফাজতে আছেন। রাতেই সেখান থেকে তাদেরকে
দুবাই প্রবাসীর অ্যাকাউন্ট থেকে ১৩ লাখ টাকা গায়েবের ঘটনায় সন্দেহভাজন এক নারীকে খুঁজছে গোয়েন্দা পুলিশ
কুয়েতের সড়কে বেপরোয়া গতিতে প্রাইভেট গাড়ী চালিয়ে মারাত্মক সড়ক দুর্ঘটনায় নিহত হল এক বাংলাদেশী যুবক
আরটিএমনিউজ২৪ডটকম, নিউজ ডেস্কঃ রয়টার্সের খবরে বলা হয়েছে, তুরস্কের প্রেসিডেন্ট তাইপ এরদোগান ইউরোপকে লিবিয়ায় তাদেরকে সমর্থন
প্রবাসী ডেস্কঃ বাংলাদেশ ব্যাংকের সু্ত্রে প্রকাশ, চলতি মাসের প্রথম ১৫ দিনে ৯৫ কোটি ৭০ লাখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal