, রোববার, ১৫ ডিসেম্বর ২০১৯

admin

ঢাকা টাইমস সম্পাদককে হুমকির প্রতিবাদে লোহাগাড়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশ: ২০১৯-১২-০২ ২১:০০:৩০ || আপডেট: ২০১৯-১২-০২ ২১:০০:৩০

Spread the love

দৈনিক ঢাকা টাইমস ও অনলাইন নিউজ পোর্টাল ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডট কম এবং সাপ্তাহিক এই সময় পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে চট্টগ্রামের লোহাগাড়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলার বটতলী মোটর ষ্টেশনে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ঢাকা টাইমস প্রতিনিধি শাহজাদা মিনহাজের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশন লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি অধ্যাপক হামিদুর রহমান, এশিয়ান টিভি চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি আবদুল আউয়াল জনি, দৈনিক চট্টগ্রাম প্রতিদিন পত্রিকার লোহাগাড়া উপজেলা প্রতিনিধি সাত্তার সিকদার, বাংলা টিভি চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি রিদওয়ানুল হক, দৈনিক মানবকন্ঠ পত্রিকার প্রতিনিধি জাহেদুল ইসলাম, বিজয় টিভি লোহাগাড়া উপজেলা প্রতিনিধি সেলিম উদ্দীন, দৈনিক অধিকার পত্রিকার লোহাগাড়া উপজেলা প্রতিনিধি হোসাইন মেহেদী, দৈনিক ইনকিলাব প্রতিনিধি তাজ উদ্দীন, নিরাপদ সড়ক চাই (নিসচা) এর লোহাগাড়া শাখার অাহবায়ক মোজাহিদ হোসাইন সাগর, দৈনিক দিনকালের লোহাগাড়া প্রতিনিধি দেলোয়ার হোসাইন রশীদি, জাতীয় সাংবাদিক সংস্হা লোহাগাড়া শাখার সাধারণ সম্পাদক রকসী সিকদার, দৈনিক মানবাধিকার পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি সেলিম উদ্দীন খান, চ্যানেল টি ওয়ানের প্রতিনিধি এরশাদ অালম, দ্যা বাংলাদেশ টু ডে প্রতিনিধি তুষার অাহম্মেদ চৌধুরী কাইছার, সিটিজি ক্রাইম টিভি প্রতিনিধি দেশপ্রিয় বড়ুয়া, অারশীনগর এ্যাসোসিয়েশনের সদস্য মিনহাজ উদ্দীন, লোহাগাড়া অাল ইনসাফ ফাউন্ডেশের সাংগঠনিক সম্পাদক সাকিবুর রহমান তাওসিন, লোহাগাড়া রক্তদান গ্রুপের এডমিন শরীফ অাহম্মেদ ও মোয়াজ্জেম মাহি প্রমুখ। 

মানববন্ধনে সম্পাদক দোলনকে হত্যার হুমকির ঘটনায় গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানানো হয়। সম্পাদক দোলনের নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি হুমকিদাতা সন্ত্রাসীদের দ্রুত শনাক্ত করে বিচারের মুখোমুখি করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানানো হয়।

প্রসঙ্গত, গত শনিবার দুপুরে শীর্ষ সন্ত্রাসী শাহাদাত পরিচয়ে আরিফুর রহমান দোলনকে ফোন করে টাকা চাওয়া হয়। দুই দিনের মাথায় সোমবার শীর্ষ সন্ত্রাসী সুব্রত বাইন পরিচয়ে আবার তাকে ফোন করে চাঁদা দাবি করা হয়। টাকা না পেলে প্রাণনাশের হুমকি দেয় সন্ত্রাসীরা।
(#সাংবাদিক রায়হান সিকদারের পোস্ট থেকে সংগৃহীত)

নিউজ ডেস্কঃ কাল ১৬ ডিসেম্বর ২০১৯ সাল, মহান বিজয় দিবস। ত্রিশ লাখ শহীদের আত্মত্যাগের বিনিময়ে
কাশ্মীরের লাইন অব কন্ট্রোলে (এলওসি) পাকিস্তান-ভারতের মধ্যে গোলাগুলির ঘটনায় দুই ভারতীয় সেনা নিহত হয়েছে। এসময়
অশান্তি হবে জানা ছিল। কিন্তু এ ভাবে বিক্ষোভের আগুন স্বতঃস্ফূর্ত ভাবে গোটা অসমে ছড়িয়ে যাবে
চট্টগ্রামের লোহাগাড়ায় রাত নামলেই বাড়ে বন্য হাতির আতঙ্ক,ঘুমহীন এলাকাবাসীর রাত কাটে আতংকিত অবস্থায়। অথচ নীরব
রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃ বেঁধে রাখা, সেতো বাঁধা নয়, সময়ের অনুভূতি ও চিন্তাগুলো ক্যামেরার ফ্রেমে বন্দি.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal