, বুধবার, ৮ এপ্রিল ২০২০

admin

দৈনিক সংগ্রাম সম্পাদক আবুল আসাদের মামলা বাতিলসহ নিঃশর্ত মুক্তির দাবিতে ৪৮ ঘণ্টার আলটিমেটাম”

প্রকাশ: ২০১৯-১২-১৫ ২২:০৭:৫৭ || আপডেট: ২০১৯-১২-১৫ ২২:০৭:৫৭

Spread the love

দৈনিক সংগ্রাম সম্পাদক আবুল আসাদের রিমান্ড বাতিলসহ তার নিঃশর্ত মুক্তির দাবিতে সরকারকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিয়েছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে)।

আজ রবিবার (১৫ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশ থেকে এই আলটিমেটাম দেয়া হয়।

সমাবেশে ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী বলেন, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে যদি সংগ্রামের সম্পাদককে মুক্তি দেওয়া না হয় তাহলে আরও বৃহত্তর কর্মসূচি ঘোষণা করে রাজপথে নামতে বাধ্য হবো।’
স্বরাষ্ট্রমন্ত্রী ও তথ্যমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, ‘গণমাধ্যম অফিসে সন্ত্রাসী হামলার একটি বিবৃতি দেবেন। যদি না দেন, তাহলে মনে করবো আপনাদের প্ররোচনায় এ হামলা হয়েছে।

তিনি আরো বলেন, দেশের প্রাচীনতম পত্রিকা দৈনিক সংগ্রাম অফিসে একদল সন্ত্রাসী হামলা চালিয়েছে। অথচ আইনশৃঙ্খলা বাহিনী নীরবে তা দেখে গেছে। আমরা আশা করেছিলাম, পত্রিকা অফিসে হামলাকারী দুর্বৃত্ত-মাস্তানদের সরিয়ে সাংবাদিকদের নিরাপত্তা দেবে আইনশৃঙ্খলা বাহিনী, কিন্তু তারা তা করেনি। উল্টো সম্পাদককে টেনেহিঁচড়ে নিয়ে গেছে।

কাদের গনি চৌধুরী বলেন, দৈনিক সংগ্রাম পত্রিকা যদি কোনও ভুল করে থাকে তাহলে দেশে আইন আছে, আইন অনুযায়ী পদক্ষেপ নেবে। কিন্তু আইন ভঙ্গ করে অফিসে হামলা চালানো হয়েছে।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন বিএফইউজের একাংশের মহাসচিব এম আবদুল্লাহ, সিইউ-এর সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক ইলিয়াস খান, সাংবাদিক এম এ আজিজ প্রমুখ।

রাকিবউদ্দিন, চট্টগ্রামঃ চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন বক্সিরহাট এলাকায় ক্রেতার কাছে পণ্যের অতিরিক্ত মূল্য দাবির প্রতিবাদ
কুয়েতে আরো ৭৮ জন করোনাভাইরাে আক্রান্ত সনাক্ত করা হয়েছে, নতুন ৭৮ জনসহ মোট সংখ্যা বেড়ে
অকালে অবহেলায় চলপ গেলে একটি জীবন, করোনা আতংকে কোন ডাক্তার বা হাসপাতাল তাকে ছুঁয়েও দেখেননি,
লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের বাইয়ার পড়ার কৃতি সন্তান নুরুল আলমের অর্থায়নে ৩০০
রাকিবউদ্দিন চট্টগ্রামঃ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিস (বিআইটিআইডি), চট্টগ্রামে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal