, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০

Avatar admin

ফেনীতে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষেে প্রাণ গেল প্রবাসী যুবকের

প্রকাশ: ২০১৯-১২-০৮ ২১:৫৪:৫৪ || আপডেট: ২০১৯-১২-০৮ ২২:০৯:৩০

Spread the love

ফেনী-ছাগলনাইয়ার ঘোপালে বালু মহালকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মোঃ সিরাজ (৩৬) নামে এক প্রবাসী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫জন।

আজ রবিবার (৮ ডিসেম্বর)বিকালে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ‍নিয়ে এলাকায় উত্তেজনা চলছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ছাগলনাইয়া থানা পুলিশ।

স্থানীয়রা জানায় ঘোপালের বালু মহাল ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকুল সিদ্দীকি ও ঘোপাল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আজিজুল হক মানিকের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো।

সে বিরোধের জের ধরে রবিবার মানিক চেয়ারম্যানের লোকজন অস্ত্র, শস্ত্র নিয়ে বাদশা, ফারুক সহ ২৫-৩০ জনের একটি গ্রুপ জুলফিকুলের লোকজনের উপর অতর্কিত গুলিবষর্ণ করে। এসময় সিরাজ গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এসময় অনন্ত ৫ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেসবাহ উদ্দিন একজন নিহতের ঘটনা নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর শুনে পুলিশ ঘটনাস্থ পরিদর্শন করেছেন।

Logo-orginal