, শনিবার, ১৮ জানুয়ারী ২০২০

admin

মধ্যরাতে ‌‘গহীনের গান’ চলচ্চিত্রের পোস্টার হাতে আসিফ আকবর!

প্রকাশ: ২০১৯-১২-১১ ১১:০৪:১৪ || আপডেট: ২০১৯-১২-১১ ১১:০৪:১৪

Spread the love

রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃ এফডিসির গেটে ছোটখাট জটলা। রাত তখন দেড়টা। রাস্তায় চলাচলকারী মানুষজনের চোখে মুখে প্রশ্ন, এতো রাতে কণ্ঠশিল্পী আসিফ আকবর রাস্তায় কী করছেন?

সোমবার (৯ ডিসেম্বর) দিবাগত রাতে বাংলাঢোল প্রযোজিত ‌‘গহীনের গান’ চলচ্চিত্রের টিমকে সাথে নিয়ে আসিফ আকবর বেরিয়েছিলো ঢাকার রাস্তায়। এ সময় তার সঙ্গে দেখা গেছে আরেও কয়েকজন শিল্পীকে। তারকাদের ছোট ওই জটলাকে বড় করে তুলতে খুব বেশি সময় নেননি উৎসুক সাধারণ মানুষ।
উদ্দেশ্য, দেয়ালে দেয়ালে পোস্টার সাঁটানো। নায়ক-নায়িকা, পরিচালক, গীতিকার, সুরকার, প্রযোজক সবাই জড়ো হতে হতে বেজে গেলো রাত একটা।
এরপর পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী এফডিসি এলাকা, কারওয়ান বাজার, শাহবাগ, পল্টনসহ রাজধানীর বিভিন্ন সড়কে পোস্টার লাগানোর কাজে ব্যস্ত হয়ে পড়েন তারা। ‘গহীনের গান’-এর অন্যতম অভিনেতা ও কণ্ঠশিল্পী আসিফ আকবরের নেতৃত্বে পোস্টার লাগানোর এই মিশনে তার সঙ্গে ছিলেন অভিনেত্রী তমা মির্জা, তানজিকা আমিন, তুলনা আল হারুন, অভিনেতা আমান রেজা, কাজী আসিফ, গীতিকার-সুরকার তরুন মুন্সী, পরিচালক সাদাত হোসাইন, সিনেমাটোগ্রাফার বিদ্রোহী দীপন ও ছবিটির প্রযোজক এনামুল হকসহ অনেকে।
আসিফ আকবর বলেন, ‌‌‌‘‘আমরা আগেই বলেছি ‘গহীনের গান’ ছবিটি দর্শকের হৃদয়ের কাছে পৌঁছে দিতে চাই। এর জন্য যা যা করণীয়, ধাপে ধাপে সবই করছি আমরা। এরই অংশ হিসেবে পোস্টার লাগানোর মতো গুরুত্বপূর্ণ কাজটি আমি ও আমার সহশিল্পী-কুশলীরা একসঙ্গে আনন্দের সঙ্গে শুরু করেছি। আশা করি দুই-একদিনের মধ্যে সর্বোচ্চ সংখ্যক স্থানে এই ছবির পোস্টার পৌঁছে যাবে। ২০ ডিসেম্বর ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। সবাইকে প্রেক্ষাগৃহে এসে ছবিটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’’

২০ ডিসেম্বর মুক্তির লক্ষ্যে ট্রেলারের পর প্রকাশ হয়েছে ‘এমনও বরষায়’ ও ‘বাবা’ শিরোনামের দুটি গান। ১৫ ডিসেম্বর প্রকাশ পাবে ‘বন্দি’ নামের আরেকটি গান।
দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’ ছবিতে আসিফ আকবর অভিনয় করেছেন ব্যতিক্রমী এক চরিত্রে। এতে ব্যবহার করা হয়েছে তারই গাওয়া নয়টি নতুন গান।

ইসলাম ধর্মের বই পুস্তক পড়ে ও বিভিন্ন সময় ওয়াজ মাহফিলে আল্লাহ ও তার রাসুলের কথা
কক্সবাজারের রামু উপজেলায় শিক্ষার্থীদের নিয়ে যাওয়া একটি পিকনিকের বাস সেতুর রেলিং ভেঙে খাদে পড়ে যাওয়ার
যশোরে সড়ক দুর্ঘটনায় দুই বোনসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে শিশুসহ দুইজন। শুক্রবার
ইসরাইলের পুলিশ শুক্রবার জেরুসালেমে আল-আকসা মসজিদে মুসল্লিদের উপর হামলা করেছে। ফজরের নামাজের পরে মুসল্লিদের উপর
চট্টগ্রামঃ বাসে চড়ে মা-বাবার সঙ্গে নানার বাড়ি যাচ্ছিলো চার বছরের ছোট্ট রাহিন। তবে নানার বাড়ি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal