, রোববার, ১৫ ডিসেম্বর ২০১৯

admin

যমুনা টিভির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা না নিলে আন্দোলনের হুঁশিয়ারী খেলাফত মজলিসের

প্রকাশ: ২০১৯-১২-০৩ ০৭:০১:২৬ || আপডেট: ২০১৯-১২-০৩ ০৭:০১:২৬

Spread the love

যমুনা টিভির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করলে সারাদেশে আন্দোলনের ডাক দিবেন বলে ঘোষণা দিয়েছেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি আল্লামা মামুনুল হক।

শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক রহ. এর বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে আজ সোমবার বাদ আসর মোহাম্মাদপুরের আল্লাহ করীম জামে মসজিদের সামনে বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগর আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মামুনুল হক এ ঘোষণা দেন।

তিনি আরো বলেন, অনেক ভূমিদস্যু নিজেদের অপরাধ ঢাকতে কিছু মিডিয়া লালন পালন করে। বাংলাদেশের অন্যতম ভূমিদস্যু যমুনা গ্রুপও যমুনা টিভি নামে একটি পোষে। যে মিডিয়া ভারতবর্ষের সর্বজনমান্যেয় আলেমের বিরুদ্ধে বিষোধগার করে বেয়াদবিমূলক প্রতিবেদন করেছে

সরকার এবং নিরাপত্তাবাহিনীরর প্রতি যমুনা টিভির বিরুদ্ধে আইনুনাগ ব্যবস্থা গ্রহণের আহ্বান জানিয়ে তিনি বলেন, শুক্রবারের মধ্যে কার্যকর পদক্ষেপ না নিলে সারাদেশের তাওহিদী জনতাকে নিয়ে আমরা আন্দোলনে নামব। তখন নিরাপত্তা ব্যবস্থার অবনতি হলে এর জন্য সরকার এবং প্রশাসনই দায়ী থাকবে।

মহানগর সভাপতি মাওলানা রাকীবুল ইসলামের সভাপতিত্বে ও সহ সভাপতি মাওলানা জাহিদুজ্জামানের পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব মাও. গাজী ইয়াকুব। বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক মাও ফয়সাল আহমাদ, যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মাও আবুল হাসানাত জালালী,

বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগর সভাপতি মাওলানা রূহুল আমীন খান, মাওলানা এহসানুল হক, মাও. শরীফ হুসাইন, যুব মজলিস ঢাকা মহানগরীর মজলিসে আমেলা সদস্য মাওলানা রুহুল আমীন, মুর্শিদ সিদ্দিকী, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ জাকির হুসাইন প্রমুখ।

নিউজ ডেস্কঃ কাল ১৬ ডিসেম্বর ২০১৯ সাল, মহান বিজয় দিবস। ত্রিশ লাখ শহীদের আত্মত্যাগের বিনিময়ে
কাশ্মীরের লাইন অব কন্ট্রোলে (এলওসি) পাকিস্তান-ভারতের মধ্যে গোলাগুলির ঘটনায় দুই ভারতীয় সেনা নিহত হয়েছে। এসময়
অশান্তি হবে জানা ছিল। কিন্তু এ ভাবে বিক্ষোভের আগুন স্বতঃস্ফূর্ত ভাবে গোটা অসমে ছড়িয়ে যাবে
চট্টগ্রামের লোহাগাড়ায় রাত নামলেই বাড়ে বন্য হাতির আতঙ্ক,ঘুমহীন এলাকাবাসীর রাত কাটে আতংকিত অবস্থায়। অথচ নীরব
রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃ বেঁধে রাখা, সেতো বাঁধা নয়, সময়ের অনুভূতি ও চিন্তাগুলো ক্যামেরার ফ্রেমে বন্দি.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal