, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০

Avatar admin

রাঙ্গুনিয়ায় দুই বসতঘর আগুনে পুড়ে ছাই

প্রকাশ: ২০১৯-১২-১১ ২০:২১:৫৪ || আপডেট: ২০১৯-১২-১১ ২০:২১:৫৪

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের
রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ে গেছে দুটি বসতঘর ও ৭ টি খড়ের গাদা। মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাত ১২টার দিকে উপজেলার পারুয়া ইউনিয়নের সৈয়দনগর এলাকায় এই ঘটনা ঘটে। দুবৃর্ত্তদের দেয়া আগুনে ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্তদের। ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার দূরে দুটি পৃথক স্থানে ৭টি খড়ের গাদাও আগুনে পুড়ে যায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী রায়হান উদ্দিন রহিম বলেন, রাত ১২টার দিকে হঠাৎ আগুন লাগলে আমরা এলাকাবাসী দ্রুত এসে আগুন নেভানোর চেষ্টা করি।

কিন্তু আশেপাশে কোন পুকুর না থাকায় নলকূপের পানি দিয়ে আগুন নেভানোর চেষ্ঠা করে সবাই। অন্যদিকে সড়ক সরু হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়িও আসতে পারেনি। এতে ৩ ঘন্টা ধরে এলাকার ফজল করিম ও মো. ইউসুফের বসতঘর দুটি পুড়ে ছাই হয়ে যায়।

আগুনে পুড়ে যাওয়া বাড়ির মালিক ফজল করিম জানান, দুটি ঘরের ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। আমাদের বসতঘর থেকে আরো আধা কিলোমিটার দূরে দুটি পৃথক স্থানে ৭টি খড়ের গাদায় আগুন লেগেছে। কেউ শত্রুতা করে আগুন লাগিয়ে দিয়েছে। ”
ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া ষ্টেশন কর্মকর্তা লিটন হাওলাদার বলেন, “ আগুন লাগার খবরে দ্রুত ঘটনাস্থলে যায়। রাস্তা সরু থাকায় গাড়ি নিয়ে ঘটনাস্থলে পৌঁছার আগে আগুন নিভে যায়। তবে খড়ের গাদাগুলোর আগুন আমরা নিয়ন্ত্রণে এনেছি। আগুন লাগার বিষয়টি অজ্ঞাত। তবে এই বিষয়ে তদন্ত করা হচ্ছে।”

Logo-orginal