, বুধবার, ২৭ মে ২০২০

Avatar admin

লেবাননে বাংলাদেশী যুবতী খুন” পলাতক কুমিল্লার ফারুক

প্রকাশ: ২০১৯-১২-০২ ১১:৩৮:৪৩ || আপডেট: ২০১৯-১২-০২ ১১:৩৮:৪৩

Spread the love

লেবাননে মিনু বেগম পায়েল নামে বাংলাদেশি এক নারীকর্মী খু’ন হয়েছেন। তার বাড়ি ঢাকার আশুলিয়ায়। শনিবার দেশটির স্থানীয় সময় রাত আটটায় বৈরুতের আসরাফিয়ে এলাকায় একটি বাসা থেকে পায়েলের লা’শ উ’দ্ধার করে লেবানন পুলিশ। এ সময় তার একটি হাত ও একটি পা বিছিন্ন ছিল।

প্রবাসী বেশ কয়েকজন বাংলাদেশি জানান, কুমিল্লার জামসেদ মিয়া ওরফে ফারুক নামে এক বাংলাদেশির সঙ্গে পায়েল একসঙ্গে বসবাস করছিল। প্রায় তিন মাস আগে অন্য জায়গা থেকে এসে আসরাফিয়া এলাকায় বাসাভাড়া নিয়ে থাকতেন তারা।

গত তিনদিন ধরে তাদের বাসায় তালাবদ্ধ অবস্থায় দেখা যায়। পাশে থাকা বাংলাদেশিদের সন্দেহ হলে এবং বাসটি থেকে দুর্গন্ধ বের হলে তারা বাসার মালিককে বিষয়টি অবহিত করেন।

পরে বাসার মালিক কয়েকজন বাংলাদেশিকে সঙ্গে নিয়ে তালা ভেঙে বিছানার নিচে পলিথিন মোড়ানো পায়েলের ম’রদেহ দেখতে পান। এ সময় তার একটি হাত ও একটি পা ছিল না।

খবর পেয়ে স্থানীয় পুলিশ ময়নাত’দন্তের জন্য ম’রদেহ তাদের হেফাজতে নিয়ে যায়। শরীর থেকে আলাদা করা হাত ও পা খুঁজে পাওয়া যায়নি। ঘাতকরা হাত ও পা কাটার পর সেগুলো নিয়ে গেছে বলে ধারণা করছে লেবানন পুলিশ।

পায়েলের সঙ্গে থাকা ফারুক পলাতক রয়েছে। তার খোঁজে বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে পুলিশ। ফারুকের বাড়ি কুমিল্লা জেলার সুরজনগর গ্রামে।

এমন হ’ত্যাকাণ্ডে লেবানন প্রবাসী বাংলাদেশিরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জ’ড়িত ব্যক্তিকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। #সংগৃহীত।

Logo-orginal