, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

Avatar admin

লোহাগাড়ায় আল ইত্তেহাদ ট্রাভেলস`র অফিস উদ্বোধন

প্রকাশ: ২০১৯-১২-১১ ২১:১৬:৫৭ || আপডেট: ২০১৯-১২-১১ ২১:১৬:৫৭

Spread the love

বিশেষ প্রতিনিধি: লোহাগাড়ায় সুনামের সাথে পরিচালিত প্রতিষ্ঠান আল-ইত্তেহাদ হজ্ব কাফেলা আল ইত্তেহাদ ট্রাভেলস(লাইসেন্স নং ৬৯৮) এর লোহাগাড়া অফিসের উদ্বোধন করা হয়েছে।

১১ ডিসেম্বর ( বুধবার) সাকলে উপজেলার চৌধুরী সড়কের বিমান বিল্ডিং সংলগ্ন ইলিয়াছ বিল্ডিং অফিসটি উদ্বোধন করেন লোহাগাড়া উপজেলা ব্রিক ফিল্ড মালিক সমিতির সভাপতি, লায়লা-হাকিম হেফজখানা ও এতিমখানার প্রতিষ্টাতা চেয়ারম্যান, উপজেলা ক্রীড়া সংস্হার অর্থ সম্পাদক শিল্পপতি শাহাব উদ্দিন চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইলিয়াছ বিল্ডিং এর মালিক ও লোহাগাড়া মা শিশু হাসপাতালের পরিচালক হাজ্বী মুহাম্মদ ইলিয়াছ,চরম্বা প্রসিদ্ধ মহাজন জামে মসজিদের খতিব, বিশিষ্ট আলেমেদ্বীন আলহাজ্ব মাওলানা গোলাম রসুল কমরী, আল ইত্তিহাদ ট্রাভেলস এর পরিচালক, পুটিবিলা পহরচাঁন্দা গ্রামের কৃতি সন্তান আলহাজ্ব এইচ এম বশির আহমদ, মাস্টার বশির আহমদ, মুহাম্মদ শহিদুল ইসলাম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন
বিশিষ্ট ব্যবসায়ী সায়েদ হোসাইন,
মোঃ আবুল বশর, মৌলানা আইয়ুব সাহেব
মৌলানা মুখতার আহমেদ,
মৌলানা জাফর আহমেদ,হাফেজ ছাবের আহমেদ,লোহাগাড়া সদর ইউপি সদস্য জাহাঙ্গীর আলম।

আল ইত্তেহাদ ট্রাভেলস`র চেয়ারম্যান এইচ এম বশির আহমেদ বলেন, তিনি দীর্ঘদিন ধরে সফলতা ও সততার লোহাগাড়ায় ভিসা প্রসেসিং সহ সামাজিক কর্মকান্ডে কাজ করে যাচ্ছি। তিনি প্রতিষ্ঠানের মাধ্যমে সৌদি আরব সহ বিশ্বের যে কোন স্থানে স্বল্প খরচে যাতায়তে ব্যবস্হা করে এলাকার মানুষের সেবা দিতে চাই।
তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন। আল ইত্তেহাদ ট্রাভেলস এর অফিস উদ্বোধনের পূর্বে ৫০ জন আলেম, হাফেজ দিয়ে খতমে কুরআনের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য,আল ইত্তেহাদ হজ্ব কাফেলা
আল ইত্তেহাদ ট্রাভেলস`র সেবাসমুহঃ
সৌদি আরব, আমেলে মন্জিল
হাউস ড্রাইভার, আমেল ভিসা, জেয়ারাহ ভিসা, স্বল্প মুল্যে প্রসেসিং করা হয়।হজ্ব ওমরাহ ভিসা প্রসেসিং পাসপোর্ট বিমান টিকেট,আন্তর্জাতিক অভ্যন্তরীণ রুটের সকল টিকেট কাতার, ডুবাই, মসকেট ভিসা প্রসেসিং, অনলাইনে ভিসা চেক
বিমানে টিকেট রি- কনফার্ম
বিমান টিকেটের যাত্রার তারিখ পরিবর্তন
সার্টিফিকেট কাবিননামার অনুবাদ সহ অর্ডার করা হয়।

Logo-orginal