, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

আজও জামিন মিললনা” আদালত আমাদের কথা শোনেননি” বেগম জিয়ার আইনজীবী

প্রকাশ: ২০১৯-১২-০৫ ১৩:০৬:১০ || আপডেট: ২০১৯-১২-০৫ ১৩:০৬:১০

Spread the love

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন শুনানির বিষয়ে তার আইনজীবী জয়নুল আবেদীন বলেছেন, আদালত যে আদেশ দিয়েছেন, আইনজীবীরা তাতে সন্তুষ্ট নন। আমরা বার বার রিকোয়েস্ট করেছিলাম যে আপনারা অন্তত টাইমটা এগিয়ে দেন। কিন্তু আদালত আমাদের কথা শোনেননি। আদাল শুধু অ্যাটর্নি জেনারেলের কথা শুনেছেন। এটা দেশের বিচার ব্যবস্থার জন্য কাম্য নয়।

তিনি আরও বলেন, আমরা এটাও বলেছি যে, আপনি যে রিপোর্ট চাচ্ছেন, বেগম জিয়ার অসুস্থতার কথা। আমরা তো সেটাও দিয়েছি। এখানে তো সব বলা আছে। তারপরেও যদি সন্দেহ হয় তাহলে পাকিস্তানের মতো করেন।

আপনারা তো শক্তিশালী, হাইয়েস্ট কোর্ট অব দ্য কান্ট্রি। 
খালেদা জিয়ার স্বাস্থ্য বিষয়ক প্রতিবেদনে বিস্তারিত উল্লেখ আছে জানিয়ে তিনি বলেন, মাননীয় আদালত, আপনারা বিচার বিশ্লেষন করে যে আদেশ দিয়েছেন সেই আদেশ অনুযায়ী কাজ করুন। আমরা তো মানবিক কারণে জামিন চাচ্ছি। আদালত তো মানুষের জন্য। আদালতের জন্য তো মানুষ না। আপনারা তো এখানে বসেছেন মানুষের বিচার দেয়ার জন্য। এখন এই আইনজীবীরা যা বলছেন সেটা তো আপনাকে শুনতে হবে। তারা তো বেআইনি কিছু বলছেন না।

এর আগে সকালে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে আপিল বিভাগের ছয় সদস্যের বেঞ্চে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন শুনানি শুরু হলে দুপক্ষের আইনজীবীদের উচ্চবাচ্যে এজলাস ছেড়ে চলে যান প্রধান বিচারপতি। সুত্রঃ মানবজমিন।

Logo-orginal