, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

কর্ণফুলী সেতুর টোল বক্সে টোল জালিয়াত” চালকের মাথা ফাটিয়ে দিল আানসার সদস্যরা

প্রকাশ: ২০১৯-১২-১৩ ০০:৪১:০৩ || আপডেট: ২০১৯-১২-১৩ ০০:৪১:৪২

Spread the love

চট্টগ্রামের তৃতীয় কর্ণফুলী সেতুর টোল বক্সে ৭০০ টাকা নিয়ে স্লিপে ৩০০ টাকা লেখার কারণ জানতে চাওয়ায় দায়িত্বরত আানসার সদস্যরা পিটিয়ে এক ট্রাকচালকের মাথা ফাটিয়ে ফেলেছেন বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাত দশটায় ব্রিজের দক্ষিণ পাড়ের টোল বক্সে এই ঘটনা ঘটে।

আহত ওই চালকের নাম আজিজুর রহমান (৩৫)। তিনি কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের মৃত লোকমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম শহর থেকে আসা এহসান স্টিলের একটি ট্রাক (চট্টমেট্টো-ট-১১-৪৬০১) কর্ণফুলী ব্রিজের টোল বক্সে ৭০০ টাকা টোল পরিশোধ করে। কিন্তু টোল বক্সের টোল সংগ্রহকারীরা ট্রাক চালককে ৩০০ টাকার স্লিপ দেন। টোল সংগ্রহকারীদের কাছে ট্রাক চালক স্লিপে টোলের পরিমাণ কম দেখানোর কারণ জানতে চাইলে দায়িত্বরত আনসার সদস্যরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। কথা কাটাকাটির এক পর্যায়ে চালককে গাড়ি থেকে নামিয়ে আনসার সদস্য আতিকুর রহমান ও জাহিদসহ ৩-৪ জন মিলে হাতে থাকা রাইফেলের বাট দিয়ে বেধড়ক মারধর করেন। এ সময় ট্রাকচালকের মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

আহত ট্রাকচালক আজিজুর রহমান বলেন, টোল ৭০০ টাকা পরিশোধ করলেও আমাকে ৩০০ টাকার স্লিপ দেওয়া হয়। এর কারণ জানতে চাইলে তারা আমাকে রাইফেলের বাট দিয়ে মারতে থাকে।

দায়িত্বরত আনসার সদস্য আতিকুর রহমান বলেন, গাড়ি একপাশে রাখতে বলায় চালক ক্ষিপ্ত হয়। আমি এ সময় ঘটনাস্থলে থাকলেও চালককে মারধর করিনি। অন্য সদস্যরা মারধর করেছেন।

স্থানীয় রফিকুল ইসলাম অভিযোগ করে বলেন, টোল বক্সে এ ধরণের ঘটনা প্রায় সময়ই ঘটে। টোল নেয়া হয় এক ধরণে, আর স্লিপে দেখানো হয় কম টাকা।

কর্ণফুলী ব্রিজের টোলের দায়িত্ব থাকা প্রশাসনিক কর্মকর্তা বাদশা মিয়া ও টুল কো-অর্ডিনেটর অশোক ভট্টাচার্য বলেন, আমরা থানাকে অবগত করেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কর্ণফুলী থানার ওসি ইসমাইল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি । সুত্রঃ পুর্বপশ্চিম বিডি ।

Logo-orginal