, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’ মুক্তি পেলো ১৩ প্রেক্ষাগৃহে

প্রকাশ: ২০১৯-১২-২২ ১৩:৫৩:৫৫ || আপডেট: ২০১৯-১২-২২ ১৩:৫৩:৫৫

Spread the love

রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃম মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’ মুক্তি পেলো ১৩ হলে। কণ্ঠশিল্পী আসিফ আকবর অভিনীত সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ লেখার পাশাপাশি পরিচালনা করেছেন সাদাত হোসাইন।

ঢাকার ব্লকবাস্টার সিনেমাস, বলাকা, শ্যামলী, মধুমিতা, গীত, সেনা সিনেমা হলে চলবে ‘গহীনের গান’ সিনেমাটি। ঢাকার বাইরে নারায়ণগঞ্জের নিউমেট্রো, টঙ্গীর চম্পাকলি, সাভারের চন্দ্রিমা, রংপুরের শাপলা, খুলনার চিত্রালী, ময়মনসিংহের পূরবী ও পাবনার রূপকথা সিনেমা হলে শুক্রবার থেকে চলছে ‘গহীনের গান’।

এদিকে শুক্রবার থেকেই গহীনের গান মুক্তির পর রাজধানীর বিভিন্ন প্রেক্ষাগৃহ ঘুরছেন আসিফ। জানা যায়, সকাল ১০টায় তিনি হাজির হয়েছিলেন বলাকা সিনেমা হলে। দুপুর তিনটায় যাবেন শ্যামলীতে, সন্ধ্যা ছটায় মধুমিতায়। এছাড়া শনিবার সকালে যাবেন যমুনার ব্লকবাস্টারে, দুপুরে যাবেন টঙ্গীর চম্পাকলিতে এবং সন্ধ্যায় যাবেন সাভারের চন্দ্রিমাতে।

‘গহীনের গান’ সিনেমায় আসিফের সাথে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ, তুলনা প্রমুখ। ছবির ৯টি গানের বেশির ভাগই লিখেছেন, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুণ মুন্সী। দুটি গান লিখেছেন রাজীব আহমেদ আর একটি লিখেছেন পরিচালক নিজে। ‘বন্ধু তোর খবর কি রে’ গানটির সুর করেছেন পল্লব স্যানাল ও সংগীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার।

Logo-orginal