, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

শায়খুল হাদিস মাওলানা আশরাফ আলী ইন্তেকাল করেছেন

প্রকাশ: ২০১৯-১২-৩১ ০৩:১৬:২৫ || আপডেট: ২০১৯-১২-৩১ ০৩:১৬:২৫

Spread the love

ঢাকাঃ হাইআতুল উলয়ার কো- চেয়ারম্যান, বেফাকুল মাদারিসিল আরাবিয়ার সিনিয়র সহ-সভাপতি ও জামিয়া শারঈয়্যাহ মালিবাগের প্রিন্সিপাল ও শায়খুল হাদিস মাওলানা আশরাফ আলী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রোববার (২৯ ডিসেম্বর) তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৩০) সকালে তিনি হৃদরোগে আক্রান্ত হন। এর পর থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। তিনি প্রফেসর ডা. মিজানুর রহমানের অধীনে চিকিৎসাধীন ছিলেন।

মাওলানা আশরাফ আলী দেশে শীর্ষস্থানীয় আলেমদের একজন। তিনি বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের (বেফাক) সিনিয়র সহ-সভাপতি, জামিয়া শারঈয়্যাহ মালিবাগের প্রিন্সিপাল ও শায়খুল হাদিস এবং কওমি মাদরাসার সর্বোচ্চ সংস্থা আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের কো-চেয়ারম্যান হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

রাজধানীর আসগর আলী হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে গত কিছুদিন ধরে এই হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন।

মরহুমের জামাতা খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে এ কথা জানিয়েছেন।

মরহুমকে আল্লাহ তায়ালা জান্নাতের মেহমান বানিয়ে নিন। আমিন।

Logo-orginal