, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০

admin

কাল রবিবার ফেনীতে আসছেন জনপ্রিয় বক্তা মাওলানা মিজান আজহারী

প্রকাশ: ২০২০-০১-০৪ ১১:৫৭:৩১ || আপডেট: ২০২০-০১-০৪ ১১:৫৭:৩১

Spread the love

কাল রবিবার (৫ জানুয়ারি) ফেনীর সোনাগাজীতে আসছেন জনপ্রিয় ইসলামিক বক্তা ড. মিযানুর রহমান আযহারী।

সোনাগাজীর চরসাহাবিকারী কারামতিয়া বড় মৌলভী সাহেব জামে মসজিদের উদ্যোগে আয়োজিত তিন দিন ব্যাপি তাফসিরুল কুরআন মাহফিলের প্রথম দিন বয়ান করবেন তিনি ।

৫, ৬ ও ৭ জানুয়ারী অনুষ্ঠিত তাফসীরুল কুরআন মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জে. অব. মাসুদ উদ্দিন চৌধুরী। আরো উপস্থিত থাকবেন সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, চরদরবেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টু।

এদিকে আগামী ১৫ জানুয়ারি ফেনী সদরের উত্তর কাশিমপুরেও আসবেন ড. মিজানুর রহমান আযহারী এবং সেখানে দুপুর ২টা থেকে বয়ান করবেন বলে জানিয়েছন আয়োজক কমিটি। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক কমিটির আহবায়ক ও উত্তর কাশিমপুর মডেল দাখিল মাদ্রাসার সভাপতি কামরুজ্জমান মাসুম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

উল্লেখ্য, কুমিল্লার মুরাদনগর পরমতলা গ্রামের কৃতি সন্তান ড. মিজানুর রহমান আজহারী ২০০৪ সালে দাখিল পরীক্ষায় জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হন। ২০০৬ সালে আলিম পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ সহ বাংলাদেশ মাদরাসা শিক্ষাবোর্ডের টপ মেরিট লিস্টে জায়গা করে নেন।

২০০৭ সালে ইসলামীক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত মিশর সরকারের শিক্ষাবৃত্তি পরীক্ষায় তিনি হাজার হাজার কওমি ও আলিয়া মাদ্রাসার ছাত্রদের মধ্যে বরাবরের মত ১ম স্থান অধিকার করে মিশরের আল আজহার বিশ্ববিদ্যালয়ে আন্ডার গ্রাজুয়েট করার জন্য মিশরে গমন করেন।

সেখান থেকে তিনি Department of Tafseer & Quranic Science হতে ২০১২ সালে ৮০% সিজিপিএ নিয়ে অনার্স উত্তীর্ণ হন।

মিশরে ৫ বছর শিক্ষাজীবন অতিবাহিত করার পর তিনি গার্ডেন অফ নলেজ খ্যাত মালয়েশিয়ার ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি থেকে পোস্টগ্রাজুয়েশন ও এমফিল এবং পিএইচডি করার সিদ্ধান্ত নেন।

২০১৩ সালে তিনি মালয়েশিয়া গমন করেন। উক্ত বিশ্ববিদ্যালয়ের Department of Quran and Sunnah Studies থেকে তিনি ২০১৬ সালের মধ্যে পোস্টগ্রাজুয়েশন এবং এমফিল শেষ করেন। মাস্টার্সে তার সিজিপিএ ছিল ৪ এর মধ্যে ৩.৮২।

#প্রেস বিজ্ঞপ্তি।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মনোনয়নবঞ্চিত সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আমি
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ জম্মের ৫বছর বয়সে প্রতিবন্ধী হওয়া আব্বাস আলীর সংগ্রামী জীবন শুরু
(ফাইল ছবি আরটিএম) কুয়েত মানব পাচার বা ভিসা ব্যবসায়ীদের বিরুদ্ধে দমন অভিযানে নতুন আরো একটি
(ছবি, শিশু সহ এএসআই হিরন) গতকাল চট্টগ্রামের এক কবরস্থানে সিএনজি অটোরিকশা থেকে ছুঁড়ে ফেলা ৭
নানা আয়োজনে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে চট্টগ্রাম মহানগর শাখার নেতা-কর্মীরা। সোমবার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal