, বুধবার, ২৭ মে ২০২০

Avatar jamil Ahamed

কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ

প্রকাশ: ২০২০-০১-১৪ ১১:২১:৪৭ || আপডেট: ২০২০-০১-১৪ ১১:২১:৪৭

Spread the love

নড়াইলের লোহাগড়ায় এক কিশোরীকে রাস্তা থেকে তুলে জমিতে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার (১২ জানুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, উপজেলার চরআড়িয়ারা এলাকার কিশোরী (১৪) পিতার বাড়ি থেকে বুধবার ইতনা ইউনিয়নের লংকারচর গ্রামে খালাবাড়িতে বেড়াতে যান।

রোববার বিকালে ওই কিশোরী খালার বাড়ি থেকে নিজ চাচা বাড়ি চরআড়িয়ারা এলাকায় ফিরে আসেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চাচা বাড়ি থেকে পিতার বাড়িতে যাবার পথে চাচা বাড়ির কাছে রাস্তার উপর থেকে মুখ চেপে ধরে চরআড়িয়ারা গ্রামের মিকাইল মোল্যার ছনের জমিতে নিয়ে চর আড়িয়ারা গ্রামের আলামিন মোল্যা(১৮) ওই কিশোরীকে ধর্ষণ করে।

এসময় ধর্ষককে চর আড়িয়ারা গ্রামের শিহাব মোল্যা, মকুল মোল্যা, জাহাঙ্গীর মোল্যা, ইয়াসিন মোল্যা সহযোগিতা করে। ওই কিশোরীর চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে পিতার বাড়ি নিয়ে যায়।

সোমবার (১৩ জানুয়ারি) সকালে লোহাগড়া হাসপাতালে কিশোরীকে চিকিৎসা দেয়া হয়। লোহাগড়া হাসপাতাল থেকে পরে তাকে নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করে।

লোহাগড়া থানার ওসি(তদন্ত) মোঃ আমানুল্লাহ আল-বারী বলেন, কিশোরীর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। এ ঘটনায় কিশোরীর পিতা সোমবার রাতে বাদি হয়ে পাঁচজনের নামে মামলা দায়ের করেছেন।

আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সূত্রঃ পূর্বপশ্চিমবিডি ।

Logo-orginal