, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০

Avatar jamil Ahamed

খুলনাকে হারিয়ে ফের শীর্ষস্থান দখলে নিল চট্টগ্রাম

প্রকাশ: ২০২০-০১-০৫ ০০:১৩:৩৬ || আপডেট: ২০২০-০১-০৫ ০০:১৩:৩৬

Spread the love

খুলনা টাইগার্সকে অনায়সে হারিয়ে দিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এতে ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে ফের শীর্ষস্থান পুনরুদ্ধার করল তারা। ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ঢাকা প্লাটুন। সমান মান ম্যাচে ঢাকার সমান পয়েন্ট পেলেও নেট রান রেটে পিছিয়ে থাকায় তৃতীয় স্থানে রাজশাহী রয়্যালস।

আজ সিলেট পর্বের শেষ দিন প্রথম ম্যাচে খুলনা টাইগার্সকে ৬ উইকেটে হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্রথমে ব্যাট করে মাত্র ১২১ রানে অলআউট হয় খুলনা। জবাবে ১১ বল বাকি থাকতে জয়ের বন্দরে নোঙর করে চট্টগ্রাম।
এরআগে টস জিতে চট্টগ্রাম ব্যাটিংয়ে পাঠায় খুলনাকে। শুরু থেকে চট্টগ্রামের বিপক্ষে ধুকতে থাকে খুলনা। মাত্র ১৪ রান তুলতে মিরাজ, আমলা ও শামসুর রহমানের উইকেট হারায় তারা। একপ্রান্তে রাইলি রুশো ৪০ বলে ৪৮ ও মুশফিকুর রহীম ২৪ বলে ২৯ রান করে বিপর্যয় সামাল দেন।

রুশো ও মুশফিকের বিদায়ের পর আবারও ভেঙে পড়ে তাদের ব্যাটিং লাইনআপ। ১৫ রানে শেষ ৫ উইকেট পড়ে খুলনা টাইগার্সের। চট্টগ্রামের পক্ষে রুবেল ও মেহেদী হামান রানা দুজনেই শিকার করেন ৩ উইকেট।
জবাবে লেন্ডল সিমন্স ৩৬, জুনায়েদ সিদ্দিকী ৩৮ ও ইমরুলের ৩০ রানের ইনিংসে ১৮ ওভার ১ বলে ৪ উইকেট হারিয়ে ১২৪ রান তোলে চট্টগ্রাম। ২৯ রানে তিন উইকেট নিয়ে ম্যাচ সেরা হন চট্টগ্রামের মেহেদী হাসান রানা। সূত্রঃ ইনকিলাব ।

Logo-orginal