, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

জমকালো আয়োজনে চট্টগ্রাম এলিট ক্লাবের আনুষ্ঠানিক যাত্রা শুরু

প্রকাশ: ২০২০-০১-০২ ২৩:৫৯:৫৩ || আপডেট: ২০২০-০১-০২ ২৩:৫৯:৫৩

Spread the love

রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃ নববর্ষের প্রথম দিনে সূচিত হলো চট্টগ্রাম এলিট ক্লাব লিমিটেড (সিএসিএল) এর আনুষ্ঠানিক পথচলা। এ উপলক্ষে গতকাল বুধবার (১ জানুয়ারি) রাতে চট্টগ্রাম নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ মেজবান হলে আয়োজিত হয় বর্ণিল উৎসব। বর্ণিল ফ্যাশন শো, কথামালা, আকর্ষণীয় র‌্যাফেল ড্র ও খ্যাতনামা শিল্পীদের সঙ্গীতের মূর্চ্ছনায় সাজানো হয় অনুষ্ঠান।

অনুষ্ঠানের কথামালা পর্বে চট্টগ্রাম এলিট ক্লাবের প্রেসিডেন্ট আমানুল্লাহ আল সগির ছুট্টু ক্লাবের ভবিষ্যৎ পথযাত্রায় সকলের সহযোগিতা কামনা করেন। তিনি একটি আদর্শ ও অনুকরণীয় ক্লাব প্রতিষ্ঠার ব্যাপারে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন। ক্লাবের উদ্দেশ্য-আদর্শ এবং কর্মপরিকল্পনা তুলে ধরে বক্তৃতা করেন জেনারেল সেক্রেটারি নওশাদ চৌধূরী মিটু। ক্লাব প্রতিষ্ঠার পটভূমি উত্থাপন করেন ভাইস প্রেসিডেন্ট মাছুম আহমেদ এবং ধন্যবাদসূচক বক্তব্য রাখেন নির্বাহী সদস্য সাহেলা আবেদীন।

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন চিটাগং ক্লাবের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, সিনিয়র’স ক্লাবের প্রেসিডেন্ট ডা. সেলিম আকতার এবং চিটাগং ক্লাবের সাবেক চেয়ারম্যান এ কিউ আই চৌধুরী। তারা সিএসিএল-এর অগ্রযাত্রায় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে শুভেচ্ছা জানান সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য আব্দুল লতিফ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কলা মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী তরফদার মো. রুহুল আমিন, স্থপতি আশিক ইমরান, চসিক এর প্রধান নির্বাহী মো. সামসুদ্দোহা, বিশিষ্ট ব্যবসায়ী হাসান মাহমুদ চৌধুরী, সিএমপি (উত্তর) এর উপ কমিশনার বিজয় বসাক, চমেক ভাইস প্রিন্সিপাল ডা. নাসির মাহমুদসহ সমাজের বিভিন্ন পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে ‘গেস্ট অব অনার’ স্মারক প্রদান করা হয় সাইফ পাওয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন এবং ফোর এইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাওহার সিরাজ জামিলকে।
এর আগে অতিথিবৃন্দ ক্লাবের নির্বাহী কমিটি ও সদস্যদের সঙ্গে নিয়ে সিএসিএল এর লোগো সম্বলিত বর্ণিল কেক কেটে সিএসিএলের আনুষ্ঠানিক পথচলা সূচিত হয়।

অনুষ্ঠানে সমাগত সুধীজনদের সঙ্গে ক্লাবের নির্বাহী কমিটিকে পরিচয় করিয়ে দেওয়া হয়। সিএসিএ-এর কার্যনির্বাহী পরিষদ ২০১৯-২০২০ কার্যমেয়াদের প্রেসিডেন্ট হলেন বিশিষ্ট ব্যবসায়ী আমানুল্লাহ আল সগির ছুট্টু। কমিটির ভাইস প্রেসিডেন্ট হলেন পুলিশের উর্ধতন কর্মকর্তা সরোয়ার আলম, ব্যবসায়ী খন্দকার ইবনে বোরহান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েট প্রফেসর মাছুম আহমেদ। কমিটির জেনারেল সেক্রেটারি হলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক নওশাদ চৌধূরী মিটু এবং জয়েন্ট সেক্রেটারি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েট প্রফেসর এজিএম নিয়াজ উদ্দিন। কমিটির নির্বাহী সদস্যরা হলেন যথাক্রমে বিশিষ্ট সমাজকর্মী ও উদ্যোক্তা সাহেলা আবেদীন, ব্যবসায়ী এইচএম ইলিয়াস, টিংকু আবদুর রহমান, আহাম্মেদ নূর ফয়সাল ও সিব্বির আহমেদ ভূঁইয়া।

Logo-orginal