, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০

jamil Ahamed

ঢাকা সিটির নির্বাচন” পুলিশের পার্টি কোনটা ? ভিডিও নিয়ে তোলপাড়

প্রকাশ: ২০২০-০১-২৬ ১৯:৪৪:০২ || আপডেট: ২০২০-০১-২৬ ১৯:৪৪:০২

Spread the love

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একজন পুলিশ সদস্যের টিভি চ্যানেলে দেওয়া বক্তব্যের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলছেন, ”পরিস্থিতি ‘নরমাল’ (স্বাভাবিক) আছে। ইশরাকের (ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির মেয়র প্রার্থী) পার্টি মতিঝিল এলাকায় চলে গেছে। আর আমাদের যে পার্টি আছে, ওরা আছে-সেন্ট্রাল উইমেন্সের (সেন্ট্রাল উইমেন কলেজ) সামনে আছে।”

পুলিশ সদস্যের এমন বক্তব্য নিয়ে সমাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। নেটিজেনরা বলছে, পুলিশের আবারও পার্টি আছে নাকি? আবার কেউ কেউ বলছেন, পুলিশের পার্টি কোনটা…? কেউ কেউ আবার আরও একধাপ এগিয়ে এসে বলছেন, অতি দ্রুত তাকে দায়িত্ব থেকে অব্যাহতি হোক।

একজন নেটিজেন লিখেছেন, ”এই হলো আমাদের দেশের পুলিশদের অবস্থা। ভাবতে ঘৃণা হয়। বাংলাদেশের বিবেকবান মানুষ বুঝে নেন দেশের পুলিশরা কোন পর্যায়ে পৌঁছে গেছে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।”
আরেকজন লিখেছেন, ”সত্য কখনো গোপন থাকে না। তা যেকোন দিন যেকোন সময় মুখ ফসকে বের হয়ে যায়। তার প্রমাণ এই পুলিশের বক্তব্য।”

এদিকে, বক্তব্যের মূল ভিডিওতে গিয়ে দেখা যায়, ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণা চলাকালে রাজধানীর গোপীবাগে সেন্ট্রাল উইমেন কলেজের সামনে রবিবার দুপুরে আওয়ামী লীগ ও বিএনপির কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনার পর উপস্থিত সাংবাদিকদের সাথে কথা বলার সময় পুলিশের ওই সদস্য কথাগুলো বলেন। ঘটনা নিয়ে বক্তব্য দেওয়ার শেষ পর্যায়ে সাংবাদিকদের তিনি ওয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোস্তাফিজুর রহমান বলে পরিচয় দেন। সূত্রঃ বিডি প্রতিদিন ।

ভিডিও: একাত্তর টিভির সৌজন্যে

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির পথ ও পন্থা নিয়ে কথা উঠেছে রাজনীতিতে। যে অভিযোগে তাঁকে
চট্টগ্রামে কবরস্থানে ফেলে দেওয়া সাত মাস বয়সের এক কন্যা শিশুকে জীবিত উদ্ধার করেছে পুলিশ। সোমবার
কুয়েত সিটি: স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ৫ দিনের সরকারী ছুটি ঘোষণা করেছে কুয়েত, আগামী
কাতারে ব্যবসায় বাণিজ্য, শ্রমবাজার ও দ্বিপাক্ষিক সম্পর্কের নতুন মাত্রা দেখা যাচ্ছে বলে জানিয়েছেন বাংলাদেশের পররাষ্ট্র
রিয়াদের বিলাসবহুল একটি ক্যাফেতে চেয়ারে বসে চারদিকে খুব সতর্কতার সঙ্গে চোখ রাখছেন রিমা। দেখছেন সেখানে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal