, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

নেশার টাকা না পেয়ে মা-বাবাকে গলা কেটে হত্যা করল ছেলে

প্রকাশ: ২০২০-০১-১৬ ১০:৩২:০০ || আপডেট: ২০২০-০১-১৬ ১০:৩২:০০

Spread the love

যশোরের চৌগাছায় নেশার টাকা না পেয়ে বাবা মহিরউদ্দিন (৬৫) ও মা আয়না বেগমকে (৫৫) গলা কেটে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে মিলন হোসেন (২৫)।

মহিরউদ্দিন উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা।

বুধবার (১৫ জানুয়ারী) বেলা সাড়ে ১১ টার দিকে গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে। দুপুর একটার দিকে মিলনকে জনতা আটক করে।

স্থানীয়রা জানান, নিহতদের বাড়ি গ্রামের অন্য বাড়ি থেকে একটু দূরে এবং ফাঁকা জায়গায় অবস্থিত। বুধবার বেলা ১১ টার দিকে বাড়ি থেকে চিৎকারের শব্দ পেয়ে স্থানীয়রা বাড়িতে গিয়ে মহিরউদ্দিন ও আয়না বেগমকে বাড়ির উঠানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। একই সময়ে তাদের বড় ছেলে মিলনকে পালিয়ে যেতে দেখে স্থানীয়রা তার পিছু নেয়। পরে দুপুর একটার দিকে গ্রাম থেকে তিন-চার কিলোমিটার দূরের একটি মাঠের মধ্য থেকে ধরে পুলিশে দিয়েছেন।

ইউপি সদস্য এ এস এস তারিক হাসান বাবুল বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি দুজনের ক্ষতবিক্ষত রক্তাক্ত লাশ পড়ে আছে। তাদের ছেলে মিলনই হত্যা করে পালিয়ে যাওয়ার পথে গ্রামবাসীর হাতে ধরা পড়ে। মিলন আগে থেকেই মাদকাসক্ত। প্রায়ই নেশার টাকার জন্য বাবা-মাকে মারধর করতো। ছেলেটির একমাত্র ছোটভাই লেখাপড়ার জন্য বাড়ির বাইরে থাকার সুযোগে সে এভাবে বাবা-মাকে হত্যা করে পালিয়ে যাবার চেষ্টা ।মিলন বছর পাঁচেক আগে গ্রামের খাইরুল নামে একজনকে একাই কুপিয়ে হত্যা চেষ্টা চালায়। ওই মামলার আসামি হিসেবে জেলও খেটেছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চত করেছেন।
সুত্রঃ সোশ্যাল মিডিয়া।

Logo-orginal