, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

পবিত্র মক্কায় “প্রবাসীভয়েস২৪ডটকম’ এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন”

প্রকাশ: ২০২০-০১-০৪ ১৫:৩২:০০ || আপডেট: ২০২০-০১-০৪ ১৫:৩২:০০

Spread the love

পবিত্র মক্কা নগরীতে শুভ উদ্বোধন করা হল অনলাইন নিউজ পোর্টাল প্রবাসী ভয়েস ২৪ ডটকমের।

“সত্যের সন্ধানে দেশ ও দেশান্তরে এই শ্লোগান কে সামনে রেখে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশনার অঙ্গিকার” নিয়ে তারেক আজিজ চৌধুরী এর সম্পাদনা ও প্রকাশনায় সৌদি আরব মক্কায় আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন হলো অনলাইন নিউজ পোর্টাল “ প্রবাসী ভয়েস ২৪ ডট কম” এর।

২ই জানুয়ারি রাত ১১টায় সৌদি আরব পবিত্র মক্কায় একটি হল রুমে অনলাইন পোর্টালটির শুভ উদ্বোধন করা হয়।প্রবাসী ভয়েস ২৪ এর সম্পাদক ও প্রকাশক তারেক আজিজ চৌধুরী’র প্রাণবন্ত সঞ্চালনায় এবং মক্কায় বিশিষ্ট ব্যবসায়ী এম এ শুক্কুর এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজনীতিবিদ ও সমাজ সেবক জনাব সাজেদুল রহমান চৌধুরী দুলাল ও উদ্বোধক হিসাবে বক্তব্য রাখেন রাজনীতিবিদ ও সমাজ সেবক জনাব শফিকুল ইসলাম রাহী। বিশেষ অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রবাসী ভয়েস ২৪ডঢ কম এর উপদেষ্টা সম্পাদক ও লোহাগাড়া প্রবাসী সমিতি,সৌদি আরব এর ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ কুতুব উদ্দীন, সি প্লাস টিভি সৌদি আরব প্রতিনিধি ও লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরব এর সদস্য সচিব সাংবাদিক খলিল চৌধুরী, এন টিভি মক্কা প্রতিনিধি ও ফটিকছড়ি প্রবাসী সমিতির সৌদি আরব এর সভাপতি কামাল পারভেজ অভি,ইসলামি ব্যাংক লিঃ,সৌদি আরব প্রতিনিধি জাহেদুল ইসলাম কাইছার,লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম এর সমন্নয়ক মোঃ আবু ছিদ্দিক, রাজনীতিবিদ,মোঃ বেলাল উদ্দীন চৌধুরী, নাজিম উদ্দীন বাবুল,বিশিষ্ট ব্যবসায়ী মোক্তার আহমদ চৌধুরী, মুজিবুর রহমান চৌধুরী, সংগঠক ও সমাজকর্মী ফয়েজ আহমেদ চৌধুরী, জানে আলম, নুরুল আমিন,এইসান উল্লাহ,বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ মক্কার সিঃ সহ সভাপতি আবুল বশর আহমদ,শুভ উদ্বোধনীয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠক রফিক উদ্দীন,সাজ্জাদহোসেন,মোঃরায়হান,রবিউল হোসেন,দেলোয়ার হোসাইন, ফরহাদ এস রেজা,সালমান মাহমুূদ,নুরুল আমিন,মোঃমামুনুর রশিদ,শহিদুল ইসলাম, জিয়া উদ্দীন চৌধুরী, বোরহান উদ্দিন,শফিকুল ইসলাম, ইয়াছিন আরাফাত সহ প্রমুখ বক্তারা বলেন, আমরা বিশ্বাস করি অপসাংবাদিকতা রোধ ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনায় ‘ প্রবাসী ভয়েস ২৪ ডট কম’ অনলাইন পত্রিকাটি হবে সম্পূর্ণ দল নিরপেক্ষ ও গণমানুষের কন্ঠস্বর। পত্রিকা হচ্ছে একটি সমাজের প্রতিচ্ছবি, তাই যেকোন পত্রিকার বৈশিষ্ট্য হবে বস্তুনিষ্ট ও নিরপেক্ষ। থাকতে হবে স্বচ্ছতা ও জবাবদিহিতা। যারা সাংবাদিকতার সাথে সম্পৃক্ত তাদের মধ্যে থাকতে হবে ঐক্য। এমন সব লিখনী ও বিষয়বস্তু উপস্থাপন করতে হবে যা মানুষ ও সমাজকে সচেতন করে তুলবে। তাই আমরা আশা করি ‘ প্রবাসী ভয়েস ২৪ ডট কম’ সমাজের দর্পণ হিসেবে ভূমিকা পালন করবে।

পোর্টালটির সম্পাদক তারেক আজিজ চৌধুরী বলেন, শক্ত কলমে লেখনির মাধ্যমে সাংবাদিকরা সমাজে যে দায়িত্ব পালন করেন তা অত্যন্ত গৌরবের। মেধা ও দক্ষতা বিকশিত করে সমাজের জন্য কাজ করতে গেলে প্রতিকূলতা আসতেই পারে। শত প্রতিকূলতাকে অতিক্রম করে সুপ্ত প্রতিভার বিকাশে সমাজের অন্যান্য পেশার চেয়ে সাংবাদিকদের বেশি অগ্রনী ভূমিকা পালন করতে হবে। এজন্য তিনি সাংবাদিক সহ সমাজের সকলস্থরের মানুষের নিকট সহযোগিতা কামনা করেন।

আরটিএম নিউজের পক্ষ হতে প্রবাসী ভয়েস২৪ ডটকেমর জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Logo-orginal