, বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০

Avatar jamil Ahamed

ফরিদপুরে সড়কে প্রাণ গেল একই পরিবারের ৪ সদস্যসহ ৬ জনের

প্রকাশ: ২০২০-০১-০৬ ১০:৪৭:১৯ || আপডেট: ২০২০-০১-০৬ ১০:৪৭:১৯

Spread the love

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার মল্লিকপুর নামক স্থানে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৫ জন।

সোমবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একই পরিবারের ৪ সদস্য রয়েছেন।

জানা যায়, সিলেটের সুনামগঞ্জ থেকে বেনাপোলের উদ্দেশে ছেড়ে আসা মামুন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-খুলনা মহাসড়কের মল্লিকপুর এলাকায় পৌঁছালে বোয়ালমারী থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের ৪ জনসহ ৬ জন মারা যান।

নিহতরা হলেন, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ছোলনা গ্রামের ডা. শরীফুল ইসলাম (৪০), তার মেয়ে তাবাচ্ছুম (৮), ভাগ্নি তানজিলা (১৮), শ্যালিকা তাকিয়া আক্তার (১৩), বন্ধু এসআই ফারুক হোসেন ও মাইক্রোবাসের চালক নাহিদ। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ডা. শরীফুল ইসলামের স্ত্রী রিব্বি। তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশসুপার সাইফুজ্জামান পূর্বপশ্চিমকে জানান, সকাল সাড়ে ৬টার দিকে মল্লিকপুরের করিমপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ঢাকা খুলনা মহাসড়কে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি বোয়ালমারী উপজেলা থেকে ঢাকায় যাচ্ছিল। ঘটনাস্থলে মাইক্রোবাসের ছয়জন নিহত হয়। ঘন কুয়াশার কারনে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।

সূত্রঃ পূর্বপশ্চিমবিডি।

Logo-orginal