, সোমবার, ২৭ জানুয়ারী ২০২০

jamil Ahamed

বিএনপির কেন্দ্রীয় কার্যালয় তালাবদ্ধ করে রাখে ছাত্রদলের বহিষ্কৃত নেতারা”

প্রকাশ: ২০২০-০১-০৭ ১৯:৫৫:১৫ || আপডেট: ২০২০-০১-০৭ ১৯:৫৫:১৫

Spread the love

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের প্রধান ফটক এক ঘণ্টা তালাবদ্ধ করে রেখেছিল ছাত্রদলের বহিষ্কৃত নেতারা। মঙ্গলবার বিকেল সোয়া ৪টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মমিনুল ইসলাম জিসানের নেতৃত্বে ১০-১৫ নেতাকর্মী বিকেল সোয়া ৪টার দিকে নয়াপল্টনের প্রধান ফটকে তালা দেন। প্রায় এক ঘণ্টা তালাবদ্ধ রাখার পর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর অনুরোধে তালা খুলে দেন জিসান।

জিসান জাগো নিউজকে বলেন, কোন প্রকার কারণ দর্শাও নোটিশ ছাড়া আমাদের বহিষ্কার করা হয়েছে, আমরা এর প্রতিবাদ জানিয়েছি। এক ঘণ্টা প্রধান ফটকে তালা মেরে রেখেছিলাম। রিজভী ভাই আশ্বাস দিয়েছেন আমাদের বিষয়টি বিবেচনা করা হবে। তার আশ্বাসের প্রেক্ষিতে আমরা তালা খুলে দেই।

বিক্ষুব্ধ নেতাকর্মীদের কয়েকজন জানান, ছাত্রদলের ইতিহাসে এই প্রথম কোনো নেত্রীকে অগণতান্ত্রিক উপায়ে বহিষ্কার করা হয়েছে। অথচ কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি মঞ্জুরুল আহসান মুন্সীসহ অনেকেই আছেন যাদের কারণ দর্শাও নোটিশ একাধিকবার দিয়েও জবাব পাওয়া যায় না । দল তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয় না। আর আমরা রাজপথের আন্দোলন সংগ্রামে পুলিশি নির্যাতন সহ্য করেছি। এখন দলের নির্যাতন সহ্য করতে হচ্ছে। তাই আমরা কার্যালয়ে তালা মেরে প্রতিবাদ করেছি।

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি জিসানসহ ছাত্রদলের চারজনকে কোনো প্রকার কারণ দর্শাও নোটিশ ছাড়াই বহিষ্কার করা হয়। জিসান ছাড়া অন্যরা হলেন- কেন্দ্রীয় সাবেক সহ সাংগঠনিক সম্পাদক নাদিয়া পাঠান পাপন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সোহেল রানা, ঢাকা কলেজ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি এইচ এম রাশেদ। সূত্রঃ জাগো নিউজ ।

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চন্ডিপুর হাফেজ আয়াত উল্যার বাড়ি থেকে মিজানুর রহমান আজহারীর মাহফিলে হিন্দু পরিচয়ে
চীন ছাড়াও, দক্ষিণ কোরিয়া, জাপান ও থাইল্যান্ডের মানুষ নতুন ও র’হস্যময় করোনা ভাইরাসটিতে আক্রান্ত হয়েছে।
ইরানের অভিজাত কুদস ফোর্সের কমান্ডার জেনারেল কাসেম সোলাইমানি এবং ইরাকের পপুলার মোবিলাইজেশন ইউনিটের সেকেন্ড-ইন-কমান্ড আবু
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একজন পুলিশ সদস্যের টিভি চ্যানেলে দেওয়া বক্তব্যের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে
এম,এস, মিনহাজ বিশেষ প্রতিনিধঅ্যা, লোহাগাড়াঃ বাকী জীবনটাও আপনাদের সেবা করে কাটাতে চাই, জীবনের শেষ সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal