, রোববার, ৩১ মে ২০২০

Avatar admin

১৭ জানুয়ারী ডঃ আজহারীর মাহফিল সফল করতে ফরিদপুরে ব্যাপক প্রস্তুতি

প্রকাশ: ২০২০-০১-১০ ০০:২২:৪১ || আপডেট: ২০২০-০১-১০ ০০:২২:৪১

Spread the love

ফরিদপুরের বিশিষ্ট ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া আরাবিয়া ফরিদিয়া, ফরিদাবাদ কওমী মাদ্রাসা ও এতিমখানার ইসলামী মহা সম্মেলন আগামী ১৭ জানুয়ারী ২০২০ইং শুক্রবার অনুষ্ঠিত হবে।

সম্মেলন উপলক্ষে ইতিমধ্যে মাঠের প্রস্তুতি হিসেবে পুরুষ ও মহিলা প্যান্ডেল,ওযু খানা,টয়েলেট,হেলিপোর্ট,বিদুৎ,সিসি ক্যামেরা স্থাপন ও লাইটিং এর কাজ শুরু হয়েছে। সম্মেলনের নিরাপত্তা ও প্রস্তুতি দেখতে বুধবার দুপুরে মাঠ পরির্দশন করেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ সাইফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার ( হেড কোয়াটার) মোঃ শাহিদুর ইসলাম, কোতয়ালী থানার অফিসার এনচার্জ (ভারপ্রাপ্ত)এনায়েত হোসেন, ডিআই ওয়ান আশরাফুল ইসলাম, ট্রাফিক ইন্সেপেক্টর মোঃ তুহিন লস্করসহ জেলা পুলিশের বিভিন্ন সংস্থার উর্দ্ধতন কর্মকর্তা বৃন্দ। এ সময় ইসলামী মহা সম্মেলনের প্রস্তুতীর বিভিন্ন দিক তুলে ধরেন জামিয়া আরাবিয়া ফরিদিয়া, ফরিদাবাদ কওমী মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা মোতায়াল¬ী আলহাজ্ব মো: ফরিদ শেখ। আগামী ১৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য ইসলামী মহা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসিরে কোরআন ও ইসলামী গবেষক মাওলানা মিজানুর রহমান আল আজহারী (পি.এইচ.ডি গবেষক, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, মালয়েশিয়া)।

সার্বিক তত্ত্বাবধানে থাকবেন ফরিদপুর পৌরসভার মেয়র ও এতিমখানার সভাপতি শেখ মাহতাব আলী মেথু । সভাপতিত্ব করবেন ফরিদপুরের প্রবীণ আলেমে দ্বীন আল¬ামা জহুরুল হক (দা. বা.)। ইসলামী মহা সম্মেলনকে সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা। এসময় সম্মেলন উদযাপন কমিটির সদস্য মোঃ মামুন হোসেন , নাহিদ মোল্লা,মোঃ আমজাদ হোসাইন,মোঃবজলুর রহমান, মোঃ আলাউদ্দিন মোল্লা, শেখ শহীদুর রহমান মেম্বার, মোঃ জাহাঙ্গির মেম্বার, রাশেদ বিন আহমেদ, শামসুল হক মন্ডল,সিদ্দিক মোল্লা উপস্থিত ছিলেন।
সুত্রঃ ভয়েজ অফ ফরিদপুর।

Logo-orginal