, সোমবার, ২৭ জানুয়ারী ২০২০

admin

১৭ জানুয়ারী ডঃ আজহারীর মাহফিল সফল করতে ফরিদপুরে ব্যাপক প্রস্তুতি

প্রকাশ: ২০২০-০১-১০ ০০:২২:৪১ || আপডেট: ২০২০-০১-১০ ০০:২২:৪১

Spread the love

ফরিদপুরের বিশিষ্ট ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া আরাবিয়া ফরিদিয়া, ফরিদাবাদ কওমী মাদ্রাসা ও এতিমখানার ইসলামী মহা সম্মেলন আগামী ১৭ জানুয়ারী ২০২০ইং শুক্রবার অনুষ্ঠিত হবে।

সম্মেলন উপলক্ষে ইতিমধ্যে মাঠের প্রস্তুতি হিসেবে পুরুষ ও মহিলা প্যান্ডেল,ওযু খানা,টয়েলেট,হেলিপোর্ট,বিদুৎ,সিসি ক্যামেরা স্থাপন ও লাইটিং এর কাজ শুরু হয়েছে। সম্মেলনের নিরাপত্তা ও প্রস্তুতি দেখতে বুধবার দুপুরে মাঠ পরির্দশন করেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ সাইফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার ( হেড কোয়াটার) মোঃ শাহিদুর ইসলাম, কোতয়ালী থানার অফিসার এনচার্জ (ভারপ্রাপ্ত)এনায়েত হোসেন, ডিআই ওয়ান আশরাফুল ইসলাম, ট্রাফিক ইন্সেপেক্টর মোঃ তুহিন লস্করসহ জেলা পুলিশের বিভিন্ন সংস্থার উর্দ্ধতন কর্মকর্তা বৃন্দ। এ সময় ইসলামী মহা সম্মেলনের প্রস্তুতীর বিভিন্ন দিক তুলে ধরেন জামিয়া আরাবিয়া ফরিদিয়া, ফরিদাবাদ কওমী মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা মোতায়াল¬ী আলহাজ্ব মো: ফরিদ শেখ। আগামী ১৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য ইসলামী মহা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসিরে কোরআন ও ইসলামী গবেষক মাওলানা মিজানুর রহমান আল আজহারী (পি.এইচ.ডি গবেষক, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, মালয়েশিয়া)।

সার্বিক তত্ত্বাবধানে থাকবেন ফরিদপুর পৌরসভার মেয়র ও এতিমখানার সভাপতি শেখ মাহতাব আলী মেথু । সভাপতিত্ব করবেন ফরিদপুরের প্রবীণ আলেমে দ্বীন আল¬ামা জহুরুল হক (দা. বা.)। ইসলামী মহা সম্মেলনকে সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা। এসময় সম্মেলন উদযাপন কমিটির সদস্য মোঃ মামুন হোসেন , নাহিদ মোল্লা,মোঃ আমজাদ হোসাইন,মোঃবজলুর রহমান, মোঃ আলাউদ্দিন মোল্লা, শেখ শহীদুর রহমান মেম্বার, মোঃ জাহাঙ্গির মেম্বার, রাশেদ বিন আহমেদ, শামসুল হক মন্ডল,সিদ্দিক মোল্লা উপস্থিত ছিলেন।
সুত্রঃ ভয়েজ অফ ফরিদপুর।

নিউজ ডেস্ক: দশ মাস ১০ দিন গর্ভে ধারণ, কষ্টের তীব্রতা সহ্য করে যে মানুষটি সন্তানের
চীনে প্রাণঘাতী করোনাভাইরাসে এখন পর্যন্ত মারা গেছে ৫৬ জন, আক্রান্তের সংখ্যা দুই সহস্রাধিক। তবে আক্রান্তের
চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকার একটি বহুতল ভবনের জানালার কার্নিশ থেকে আটকা পড়া একটি বিড়ালকে উদ্ধার
আল কুরআন ডেস্কঃ মাত্র আট মাসে ৩০ পারা পবিত্র আল কোরআনের হাফেজ হয়েছে আট বছরের
এশিয়ার অন্যতম বৃহৎ রাষ্ট্র হচ্ছে চীন। এশিয়ার দীর্ঘতম জনবহুল শহর এটি। তবে এত জনসংখ্যা নিয়েও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal