, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

কাউন্সিলর প্রার্থী বিএনপি নেতা তাজউদ্দীন আটকে তীব্র প্রতিক্রিয়া মেয়র প্রার্থী ইশরাকের

প্রকাশ: ২০২০-০১-০৩ ০০:৩৮:৫৭ || আপডেট: ২০২০-০১-০৩ ০০:৩৮:৫৭

Spread the love

ঢাকাঃ গাড়ি পোড়ানো ও নাশকতার মামলায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) ৩২ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী তাজউদ্দিন আহমেদ তাজুকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০২ জানিয়ারি) বিকেল ৪টার দিকে রাজধানীর ওয়ারি থানাধীন গোপীবাগে দক্ষিণ সিটির রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বের হওয়ার পর তাকে গ্রেফতার করা হয়।

কাউন্সিলর প্রার্থী গ্রেফতারের প্রতিক্রিয়ায় ঢাকা দক্ষিনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন গণমাধ্যমকে বলেন, রিটার্নিং কর্মকর্তার অফিস থেকে বের হওয়ার পরে আমাদের ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও বংশাল থানা বিএনপির সভাপতি তাজউদ্দীন আহমেদ তাইজুলকে পুলিশ আটক করে প্রায় দেড় ঘন্টা একটি রেস্টুরেন্টে আটকে রাখে।

“পরে তাকে বংশাল থানায় নিয়ে গেলে খবর পেয়ে আমি সেখানে যাই। আমি পুলিশের কাছে আটকের কারণ জানতে চাইলে তারা পুলিশ একটি পুরানো মামলার ওয়ারেন্ট বের করে তাকে গ্রেফতার দেখানোর কথা জানায়।”

ইশরাক হোসেন বলেন, আমি মনে করি একটি ভীতিকর পরিস্থিতি তৈরী করার লক্ষ্যে সরকারের নির্দেশে পুলিশ উদ্দেশ্যপ্রণোদিতভাবে পুরাতন মামলায় ওয়েরেন্ট তৈরী করে তাকে গ্রেফতার দেখিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং তাজউদ্দীন আহমেদের নিঃর্শত মুক্তি দাবি করছি।

এ বিষয় জানতে চাইলে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির বলেন, তাজউদ্দিনের বিরুদ্ধে নাশকতাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে এবং একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানাও রয়েছে। আগামীকাল তাকে আদালতে নেয়া হবে।

Logo-orginal