, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

ফটিকছড়ির তকিরহাটে ব্যবসায়ীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন”

প্রকাশ: ২০২০-০১-২২ ২৩:৩৩:৫৬ || আপডেট: ২০২০-০১-২২ ২৩:৩৩:৫৬

Spread the love

আরটিএমনিউজ, ডেস্কঃ বহিরাগত ও স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী কর্তৃক মোঃ তকিরহাট ব্যবসায়ী মোঃ জসিম উদ্দীন, গোলাম মোস্তফা মস্ত ও নাজিম উদ্দীনসহ ব্যবসায়ীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্টিত হয়েছে চট্টগ্রামের দক্ষিন ফটিকছড়ির মোহাম্মদ তকিরহাটে।

২২ শে জানুয়ারী বুধবার সকালে মোহাম্মদ তকিরহাটের ব্যবসায়ীবৃন্দ ও এলাকাবাসীর আয়োজনে সকল ব্যবসা প্রতিষ্টান বন্ধ রেখে এই মানববন্ধন অনুষ্টিত হয়।

তকিরহাট ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ হোসেন চৌধুরীর সভাপতিত্ত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মুহাম্মদ ফয়জুল আজিজ, সাধারন সম্পাদক আনোয়ার জাহেদ চৌধুরী, বাজারের ব্যবসায়ী জামাল সওদাগর, মোঃ জসিম, হারুন মেম্বার, ফজলুল রহমান, শফিউল আলম, সরোয়ার, মান্নান, মামুন, নাছির উদ্দীন, দিদার, শাহীন, সেলিম ও মানিকসহ আরো অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, সামান্য ঘটনাকে কেন্দ্র করে সিলমপুরের বেশ কয়েকজন সিএনজি ড্রাইভার সন্ত্রাসী কায়দার ব্যবসায়ীদের উপর দু,দুবার হামলা করে। এছাড়াও আকবর হোসেন খোকন, রবিন ও জাহেদ ব্যবসায়ীদের হুমকীও দিয়ে যায়। মানববন্ধনে ব্যবসায়ীদের উপর নেক্কারজনক সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়ে অনতি বিলম্বে চিহ্নিত হামলাকারীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানান তকিরহাটের ব্যবসায়ীরা।

Logo-orginal