, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

jamil Ahamed jamil Ahamed

বাকী জীবনটাও আপনাদের সেবা করে কাটাতে চাইঃ চেয়ারম্যান আইয়ুব মিয়া

প্রকাশ: ২০২০-০১-২৫ ১৯:৩৮:২৮ || আপডেট: ২০২০-০১-২৫ ১৯:৩৮:২৮

Spread the love

এম,এস, মিনহাজ
বিশেষ প্রতিনিধঅ্যা, লোহাগাড়াঃ বাকী জীবনটাও আপনাদের সেবা করে কাটাতে চাই, জীবনের শেষ সময় পর্যন্ত আপনাদের সেবা করে যাব, আমি কথায় নয় কাজে বিশ্বাসী, আগামীতে যেখানে ১০টি বাড়ী আছে সেখানেও রাস্তা পাকা করে দেবো ইনশা’অাল্লাহ, আধুনগরে কাঁচা রাস্তা থাকবেনা।

আগামীতে আধুনগরকে একটি মডেল ইউনিয়নে রুপান্তিরত করতে সকলের সহযোগীতা কামনা করছি।

বিগতদিনে অাপনাদের সুখে দুঃখে পাশে ছিলাম, বাকি জীবনটাও আপনাদের সেবা করে কাটিয়ে দিতে চাই, বলেছেন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ৯নং অাধুনগর ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সফল চেয়ারম্যান, আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব মিয়া।

আজ ২৫শে জানুয়ারী (শনিবার) সকালে আধুনগর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বর্ষপূর্তি অনুষ্ঠান এবং অত্র ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন বিষয়ক মত-বিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অালহাজ্ব মাওলানা কাজী নাছির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ মহিলা অাওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, এমপি নদভী’র সহধর্মিণী রিজিয়া রেজা চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও অাধুনগরের প্যানেল চেয়ারম্যান বাবু শিবু রঞ্জন পাল।

গেস্ট অব অনার ছিলেন ডাঃ আতাউল করিম আরবি,বক্তব্য রাখেন, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ , বাংলাদেশ মানবাধিকার কমিশন লোহাগাড়া শাখার সভাপতি অধ্যাপক হামিদুর রহমান, বড়হাতিয়া ইউপির চেয়ারম্যান এমডি জুনাইদ, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল অাবেদীন জনু, আলহাজ্ব অাইয়ুব মিয়ার সুযোগ্য পুত্র মুহাম্মদ ওমর ফারুক বাবু সহ অারো অনেকেই।

এসময় অাধুনগর ইউনিয়নের বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি সদস্যরা এবং জনসাধারণগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অাধুনগরের বিভিন্ন উন্নয়ন প্রকল্প সমূহের সংক্ষিপ্ত রিপোর্ট নিয়ে একটি বইয়ের মোড়ক উম্মোচন করেন অনুষ্ঠানে অতিথিরা এবং বক্তারা অাধুনগরের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের কথা উল্লেখ করে বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন, রতনসেন বড়ুয়া এবং মাস্টার গোপাল বড়ুয়া।
অনুষ্ঠান শেষে প্রায় ১০’হাজার মানুষের জন্য দুপুরে খাবারের আয়োজন করেন চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব মিয়া।

Logo-orginal