, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

jamil Ahamed jamil Ahamed

ভিডিও- নীলফামারীতে স্মরণকালের বিশাল মাহফিলে ডঃ আজহারী” শৃংখলা রক্ষায় হতবাক পুলিশ

প্রকাশ: ২০২০-০১-২২ ১০:২০:০৮ || আপডেট: ২০২০-০১-২২ ১০:২০:০৮

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম, নিউজ ডেস্কঃ বাংলাদেশের জনপ্রিয় ও সময়ের আলোচিত ইসলামীর স্কলার মাওলানা ডঃ মিজান আজহারীর মাহফিলে ছিল নীলফামারীতে ।

লক্ষ লক্ষ মানুষ সকাল থেকে অপেক্ষার প্রহর গুনতে থাকে প্রিয় মানুষ, প্রিয় বক্তা মাওলানা আজহারীকে এক নজর দেখায় জন্য ।

গতকাল মঙ্গলবার (২১ জানুয়ারি) মাহফিল অনুষ্ঠিত হয় নীলফামারী সদরের চড়াইখোলা স্কুল এন্ড কলেজ মাঠে । মাহফিলের মাঠে লক্ষ লক্ষ মানুষকে নিয়ন্ত্রণ করতে হিমশিম খেতে হয়েছে, র‍্যাব পুলিশ ডিবিসহ আইন শৃংখলা বাহিনীকে ।

বাংলাদেশের আলোড়ন সৃষ্টিকারী ও জনপ্রিয় বক্তা মাওলানা মিজানুর রহমান আজাহারীর এ মাহফিলে প্রায় ৭ লক্ষ লোকের সমাগম ঘটে বলে ধারণা করা হচ্ছে ।

এর আগে মাহফিলে যোগদানের উদ্দেশ্যে মাওলানা আজহারী আকাশ পথে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দর হয়ে মাহফিলস্থলে এসে পৌঁছান ।

মাহফিলে সভাপতিত্ব করেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ।

এর আগে সপ্তাহ ধরে মাহফিলের প্রস্তুতি দেখতে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত হাজার লোকের সমাগম হয়েছে মাহফিলের মাঠে ।

আয়োজক কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে যে, মাহফিল উপলক্ষে মাঠের প্যান্ডেল করা হয়েছে আট লক্ষ বর্গ ফুট। স্টেজ ১২০০ বর্গ ফুট। মাইকের ব্যবস্থা রাখা হয়েছে ৩০০টি। মেডিক্যাল টিম রয়েছে ২টি, এম্বুলেন্স ১টি, ফায়ার সার্ভিস ১টি, ভ্রাম্যমাণ টয়লেট প্রায় ১০০টি, ১ হাজার ৫০০টি টিউব লাইট, ৫০টি সার্চলাইট, প্রজেক্টর ১২টি, এলইডি পর্দা ২টা (প্রতিটি ২১৬ স্কায়ারফিট)। মোটর গ্যারেজ করা হয়েছে ৪টি। এগুলো হলো ভাটারপার (চাঁদনি ভাটা), কালারবাজার স্কুলের মাঠ, চড়াইখোলা স্কুলের মাঠ ও চৌধুরী পাড়া। এই সব মটর গ্যারেজ মূল স্ট্রেজ কয়েক কিমি দূরে। অর্থাৎ কয়েক কিলো হাটতে হবে। র‌্যাব, পুলিশ, আনসার, সাদা পোশাকে পুলিশসহ মোট কয়েকশত সদস্য নিরাপত্তায় নিযোজিত থাকবে। এছাড়াও কয়েক হাজার ভলান্টিয়ার থাকবে।

বিস্তারিত দেখতে বা আলোচনা শুনতে নীচের ভিডিও্টি দেখুন

Logo-orginal