, শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

Avatar jamil Ahamed

আজহারীর কারাদন্ড চেয়ে সোশ্যাল মিডিয়া নিন্দিত এমপি নজিবুল বশর

প্রকাশ: ২০২০-০২-১৪ ২০:৪১:১৩ || আপডেট: ২০২০-০২-১৪ ২০:৪১:১৩

Spread the love

জাতীয় সংসদে দুই এমপির পর এবার মিজানুর রহমান আজহারীর কঠোর সমালোচনা করে তার আমৃত্যু কারাদণ্ড দাবি করেছেন তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর।

তিনি বলেন, আজ এই সংসদে দাঁড়িয়ে দাবি জানাই, অবিলম্বে রাসুলের অবমানাকারীদের আমৃত্যু কারাদণ্ড প্রদানে আইন প্রণয়ন করা হোক। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে প্রেসিডেন্টের ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

নজিবুল বশর মাইজভান্ডারীর এমন বক্তব্য মিডিয়ায় প্রকাশের সাথে সাথে ভাইরাল হওয়ার পাশাপাশি সাংসদ নজিবুল বশরের তীব্র সমালোচনায় মেতে ঊঠেন নটিরা ।

মানবজমিনের সংবাদে পাঠকের মন্তব্য নীচে তুলে দেওয়া হল ।

jakir
২০২০-০২-১৪ ২০:১৬:৪৮
মাজার পূজারী ভন্ড নজিবুল বশর মাইজভান্ডারি একজন প্রতারক। আমি মাইজভান্ডার এর খুব নিকটে থেকে যতটুকু নিজ চোকে দেখে বুঝেছি, এরা ইসলামকে শেষ করে দেওয়ার মিশনে নেমেছে। বাহিরের লেবাসে দেখতে একজন আলেমের মত মনে হয়, কিন্তু ভিতরে কি পরিমাণ ইসলাম বিরোধী মন গড়া জঘন্য কারবার চলে দেখলে গা শিউরে উটে। তাদের উদ্ভট তরিকা, অনৈসলামিক কর্মকাণ্ড দিনের পর দিন বর্ণনা করে শেষ করা যাবেনা। আজহারী বিরুদ্ধে নজিবুলের এই মন গড়া অভিযোগের কারণ হচ্ছে, মিজানুর রহমান আজহারী সাহেব এই সমস্ত ভন্ডদের হাত থেকে ইসলামকে রক্ষা করার জন্য হেদায়েত এর বানি প্রচার করছিলেন। যাহা এই সমস্ত ভন্ড মাজার পূজারীদের সার্থে আঘাত হানিতেছিলসে একজন মাজার পূজারী। মহান আল্লাহ একমাত্র শেরক ছাড়া সব গুনাহ তিনি চাইলে ক্ষমা করবেন। আল্লাহ আমাদের ক্ষমা করুন।

jakir
২০২০-০২-১৪ ২০:১২:৫১
সে একজন মাজার পূজারী। মহান আল্লাহ একমাত্র শেরক ছাড়া সব গুনাহ তিনি চাইলে ক্ষমা করবেন। আল্লাহ আমাদের ক্ষমা করুন।

Joshim Chowdhury
২০২০-০২-১৪ ০৭:১২:১৪
নজীবুল বশর ভন্ড,মাজার পূজারী।

S M Didarul Alam
২০২০-০২-১৪ ০৭:০৬:৪৩
এই ভান্ডারি একজন প্রতিষ্ঠিত ভন্ড, মাজার ব্যবসায়ী। সুতরাং কোন ব্যবসায়ী চাইবেনা ক্ষমতা থাকতে নিজের ব্যবসা লাটে উঠুক।

Md. Harun al Rashid
২০২০-০২-১৪ ০৬:৫৭:৪৩
Vandari thinks that worshipping the grave is his religion as it gives him huge revenue.On the other hand political power shall make him immortal.

Dewan Naser Raza Cho
২০২০-০২-১৪ ০৫:৩২:০৮
সে একজন মাজার পূজারী। মহান আল্লাহ একমাত্র শেরক ছাড়া সব গুনাহ তিনি চাইলে ক্ষমা করবেন। আল্লাহ আমাদের ক্ষমা করুন।

রাজীব
২০২০-০২-১৪ ১৭:৫৯:৩১
নজিবুল বশরের মতো এই ধরনের মিথ্যাবাদীকে কি করা উচিৎ ??

masud
২০২০-০২-১৪ ১৭:৪৩:১৩
Huzur Ke Allah Hedayet

মোং আব্দুল বারী
২০২০-০২-১৪ ০৩:৫৫:৪৫
সে এক জন মাজার পুজারী সে আবার এক জন কোরআন সুন্নার আলিমের সম্মান বুজবে কি করে ,তবে গালি গালাজ করে নয় জেই সব নাস্তিক বাহিনী তাদের সবাই কে আল্লাহ যেনো তাদের কপালে হিদায়ত থাকলে দিক ,আর আলিমদের উচিৎ সটিক কোরআন সুন্নাহ মোতাবেক বুজানো ?

ripon
২০২০-০২-১৪ ১৬:২৩:৫৪
নজিবুল বশর একজন কবর পূজারী, মাজার ব্যাবসায়ী, বিদাত প্রচারক

Mg Mostafa
২০২০-০২-১৪ ০১:৫৩:২৩
Yaa Allahu help us, protect us from bedaat and sheerk. Aameen.

Linkon
২০২০-০২-১৪ ০১:৩৭:২১
তিনি হলেন মমতাজ/সরিয়ত বয়াতীদের সংগি। সুতরাং তিনি হক্কানি আলেমদের বিরুদ্ধে বলবেন না তো কে বলবেন!

বর্ণ বিদ্যান
২০২০-০২-১৪ ০১:১৫:৩৬
মাজার ও মাজার পূজারী তথাকথিত মুরিদানদের চাঁদাবাজি ছাড়া মুজিবুল বাসার মাইজভান্ডারীদের আর কোন ইনকাম আছে বলে আমার জানা নেই ! এখন ভন্ডদের ভান্ড শেষ হতে চলেছে তাই, তাদের গাত্রদাহ শুরু হয়েছে! সময় হয়েছে পোশাকি ভিক্ষুকদের বিরুদ্ধে প্রতিবাদ ও গণসচেনতা অব্যাহত রাখা !

মাহবুবুল িইসলাম
২০২০-০২-১৪ ১৪:০৩:২৯
এই ধরনের মাজার পুজারীদের গালিগালাজ করে নয়, কোরান ও সুন্নাহ্ আলোকে সমাজচ্যুত করতে হবে।

Sharmin Ali
২০২০-০২-১৪ ০০:৫৮:২৩
মাইজবানডারিকে গনধুলাই দিয়ে ক্রসফায়ার করা উচিত ।

Kazi
২০২০-০২-১৪ ০০:৫২:৫৩
কবর পূজা বন্ধ হলে নজিবুলদের হালুয়া রুটি বন্ধ হবে। তাই ____।

mohammad ataur rahma
২০২০-০২-১৪ ১৩:১৩:৫০
vondo

Abdul matin
২০২০-০২-১৪ ০০:০৩:২৮
একজন ভন্ড মাজার পুজারী কিভাবে একজন আলেমের বিরূদ্ধে সংসদে মন্তব্য করে , যার ইসলামের বিষয়ে নূন্যতম জ্ঞান নেই , নজিবুল বশর একজন ভন্ড মাজার পুজারী ।

মোহাম্মদ বিন ফয়েজ
২০২০-০২-১৪ ০০:০৩:২৫
রাসুলের (সাং) তরীকা বাদ দিয়ে মাজার ব্যবসাকারীরাই রসুলের (সাঃ) দুশমন হবার হকদার ৷ কোরান/হাদিসে কোথাও আছে কবরের উপর গম্বুজ সহ ঘর বানিয়ে পূজা করতে হবে বরং আল্লাহর রাসুল (সাঃ) বলেছেন সকল উঁচু কবর মাঠির সাথে বরাবর করতে হবে ৷ রাসুলের (সাঃ)আদেশ অমান্যকারী এই নজীবুল বশর ভন্ডরাইতো আসল ইসলাম ধর্মের দুশমন ও শিয়াদের দোসর l রাসুল (সা) যে নিরক্ষর ছিলেন সেটাতো কোরানেই আছে ৷ কোরানের আয়াত অস্বীকারকারীতো কাফের ৷ রাসুলের(সাঃ) যদি অক্ষর জ্ঞান থাকত তিনিই নাযিলকৃত ওহী লিখতেন এবং লিখিত ওহী পড়তেন কিন্তু তিনি (সাঃ) তা অন্য কাউকে দিয়ে করিয়েছেন ৷ পক্ষান্তরে রাসুল (সাঃ) যদি পড়ালেখা জানতেন তাহলে কাফেরেরা তোহমোদ দিত যে তিনি (সা) নিজেই লিখে ওহী বলে প্রচার করেছেন ৷ আসলে এখানে আল্লাহরই হিকমত ছিল একজন নিরক্ষর মানুষকেই সৃষ্টির সেরা মানুষ এবং শেষ নবী হিসেবে গড়া তোলা আক্ষরিক অর্থে রাসুল (সাঃ) নিরক্ষর হলেও তিনি (সা) সৃষ্টির সর্বোত্তম জ্ঞানী এবং আমাদের প্রাণপ্রিয় রাসুল (সাঃ) ৷ ভন্ড মাজার পূজারী মুশরকেরা কোরান হাদিস বাদ দিয়ে রাসুল (সাঃ) কে নিয়ে অতি বারাবারি করে রাসুলের (সা) সম্মানহানী করেছেন এবং নিজকে আশেকে রাসুল নাম দিয়েছেন ৷ আসলে এসব কবর সেবক ভন্ডরা রাসুলের (সা:) / ইসলামের সঠিক মানহাজের বিরোধী ৷ এরা নিজেদের আহলে সুন্নাত বলে আসলে এরা আহলে শয়তান ৷

পলাশ
২০২০-০২-১৩ ২৩:৫৩:০০
আউযুবিল্লাহি মিনাশ শয়তানির রাজীম

Logo-orginal