, সোমবার, ১০ আগস্ট ২০২০

Avatar admin

নানা আয়োজনের মধ্য দিয়ে “বোয়ালখালী মেটাল হর্স” এর মহান একুশ উদযাপন

প্রকাশ: ২০২০-০২-২১ ২২:০৯:১০ || আপডেট: ২০২০-০২-২১ ২২:০৯:১০

Spread the love

নিজস্ব প্রতিবেদক, বোয়ালখালীঃ একুশে ফেব্রুয়ারি মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং শহীদ দিবস উপলক্ষে বাইকারদের সংগঠন চট্টগ্রামের “বোয়ালখালী মেটাল হর্স” দুইদিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করে।

সংগঠনটির উদ্যোগে গত ২০ ফেব্রুয়ারী, বৃহস্পতিবার বোয়ালখালীস্থ কধুরখীল ইউ.এম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতার আয়োজন করা হয়।

আজ ২১ ফেব্রুয়ারী সকালে স্কুল শিক্ষার্থী এবং সংগঠনের সদস্যদের নিয়ে প্রভাত ফেরীর আয়োজন করা হয়। শহীদ বেদীতে পুস্পস্তবক অর্পন শেষে শহীদদের স্মৃতি নিয়ে আলোচনা সভা ও প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

আলোচনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের একুশের চেতনায় উদ্ধুদ্ধ হয়ে দেশ গড়তে উদ্ধুদ্ধ করা হয়। অনুষ্ঠান শেষে স্কুলের প্রধান শিক্ষিকার হাতে নতুন ভর্তি হওয়া শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপকরণ তুলে দেন সংগঠনের সদস্যরা। এতে উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার শাহারিয়া সুলতানা, স্কুল কমিটির সভাপতি আবু কাউসার এবং স্কুলের প্রধান শিক্ষিকাসহ স্কুলের অন্যান্য শিক্ষকবৃন্দ।

সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা- সৈয়দ রায়হান উদ্দীন, এডমিন- আব্দুল্লাহ মামুন এবং সিনিয়র মেম্বার-মোশাররফ হোসাইন, এ রায়হান, ইরফান, তারেক, আরিফ, সাব্বির, ফাহিম, সজীব সহ অন্যান্য সদস্যরা।

অনুষ্ঠান শেষে সংগঠনের সদস্যরা মোটরসাইকেল র‍্যালীর মাধ্যমে কধুরখীল ইউ.এম.হাই স্কুল প্রাঙ্গন থেকে উপজেলা শহীদ মিনারে গিয়ে পুষ্পস্তবক অর্পন করেন।

Logo-orginal