, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০

Avatar jamil Ahamed

বোয়ালখালীর সারোয়াতলী ইউনিয়নে মহান শহীদ দিবস পালন

প্রকাশ: ২০২০-০২-২১ ১৯:৪৫:৫২ || আপডেট: ২০২০-০২-২১ ১৯:৪৫:৫২

Spread the love

চট্টগ্রামের বোয়ালখালীতে একুশের চেতনাকে বুকে ধারন করে ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার অঙ্গীকার এই প্রত্যয় নিয়ে পালিত হল মহান ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ।

শুক্রবার (২১ ফেব্রুয়ারী ) সকালে বোয়ালখালীর সারোয়াতলী ইউনিয়নের কে বি আর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হয়।

দিনের শুরুতে জাতীয় পতাকা অর্ধনমিত করনঃ, প্রভাতফেরী, শহিদ বেদিতে পুষ্পার্ঘ্য অর্পণ, কবিতা/ছড়া আবৃত্তি, সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সবশেষে আলোচনা সভা ও প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়। এতে ৫ নং সারোয়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব বেলাল হোসেন, বেংগুরা কে, বি, কে, আর, বালিকা উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক অলক কান্তি সেন, অভিভাবক ডাঃ মিহির বরণ বড়ুয়া, বেংগুরা কে, বি, কে, আর, সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি হারুন অর রশিদ বাবলু উপস্থিত ছিলেন।

প্রধান শিক্ষক সুমী বড়ুয়া’র মুল আলোচনায় সহকারী শিক্ষক বোরহান উদ্দিন এর উপস্থাপনায় আরো আলোচনা করেন সহকারী শিক্ষক শিল্পী গুহ, জুলেখা বেগম, জেয়াছমিন আক্তার ও সৈয়দা নুরজাহান বেগম প্রমুখ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কর্মচারী মোঃ সুমন। #প্রেস বিজ্ঞপ্তি ।

Logo-orginal