, সোমবার, ১০ আগস্ট ২০২০

Avatar admin

রাঙ্গুনিয়ায় ছাদেকের পাড়া ও আফজলের পাড়া দিবা রাত্রি শর্টফিচ ক্রিকেট টুর্ণামেন্ট সম্পন্ন

প্রকাশ: ২০২০-০২-২২ ১৪:০৫:০৮ || আপডেট: ২০২০-০২-২২ ১৪:০৫:০৮

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নে এস এ বয়েস ক্লাব কর্তৃক আয়োজিত ছাদেকের পাড়া ও আফজলের পাড়া দিবা রাত্রি শর্টফিচ ক্রিকেট টুর্ণামেন্ট সম্পন্ন হয়েছে।

ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয় এস এ বয়েজ ক্লাব জুনিয়র। শুক্রবার(২১ ফেব্রুয়ারি) সকালে ১৬ দলের অংশগ্রহণে টুর্ণামেন্ট উদ্বোধন করা হয় এবং একই দিন রাতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনালে এস এ বয়েজ ক্লাব জুনিয়রের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করে রক স্টার ক্লাব। ট্রস জিতে রক স্টার ক্লাব প্রথমে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ১০ ওভারে ৭৭ রান করতে সক্ষম হয়। জবাবে ৭৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে খেলার শেষ বলে ৪ মেরে জয় নিশ্চিত করে এস এ বয়েজ ক্লাব জুনিয়র দল।

খেলা শেষে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যাংকার ও সংগঠনের সভাপতি এস এম ইদ্রিচ। প্রধান অতিথি ছিলেন উপজেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার। প্রধান মেহমান ছিলেন উপজেলা আ.লীগের সদস্য ইঞ্জিনিয়ার অলি আহমদ। উদ্বোধক ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবুল হাসেম। প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট দলিললেখক ইলিয়াস কবির।

সংগঠনের সাধারণ সম্পাদক হায়দার আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমশাহপাড়া কামিল বিশ্ববিদ্যালয় মাদ্রাসার অধ্যক্ষ মীর মো. জাহাঙ্গীর, লালানগর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা বাবুল, দক্ষিণ রাজানগর ইউনিয়ন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাস্টার মো. মুছা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, সমাজসেবক ও ক্রীড়ানুরাগী আনোয়ার হোসেন, ফজলুল ইসলাম সেলিম, মাস্টার জাহাঙ্গীর, ইউপি সদস্য করিম, প্রবাসী সাইফুল ইসলাম প্রমুখ।

Logo-orginal